• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

বোনের ছেলের সঙ্গে সালমানের খুনসুটি (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১০ সেপ্টেম্বর ২০১৮, ১৫:২৮ | আপডেট : ১১ সেপ্টেম্বর ২০১৮, ১১:৪৩
ছবি: সংগৃহীত
বলিউড সুপারস্টার সালমান খানের একটি নতুন ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যায়, ভাগনে আহিল শর্মাকে নিয়ে ছবি আঁকায় মজেছেন সালমান। আর সেই দৃশ্য ইনস্টগ্রামে শেয়ার করেছেন সালমানের বোন অর্পিতা শর্মা।

ভিডিওতে দেখা যায়, ক্যানভাসের ওপর আহিলকে দাঁড় করিয়ে দেন সালমান খান। ক্যানভাসের ওপর দাঁড়িয়ে খেলতে থাকে ছোট্ট আহিল। তার হাতভর্তি রং, মুখভর্তি রং।  সারা শরীরে রঙ নিয়ে মেতেছেন আহিল। ভাগনেকে আনন্দ দেয়ার চেষ্টা করছেন সালমান। মামার সঙ্গে মধুর সময় কাটিয়ে ভীষণ আনন্দ পেয়েছে ছোট্ট আহিল।

সালমানের বোন অর্পিতা ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘মামার সঙ্গে ক্যানভাসে আহিলের প্রথম চিত্রাংকন।’

এদিকে সালমান এখন ব্যস্ত সময় কাটাচ্ছেন ‘ভারত’ সিনেমা নিয়ে। ছবিটিতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। এরই মধ্যে সালমান-ক্যাটরিনার একটি স্থিরচিত্র সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা হয়েছে। এই ছবিটি পরিচালনা করছেন আলী আব্বাস জাফর।

এছাড়া টিভি শো ‘বিগ বস’র শুটিং নিয়েও ব্যস্ত আছেন সালমান। আর শুটিংয়ের পর অবসরটুকু এখন পরিবারের সঙ্গেই কাটান। সেখানে ভাগনে আহিলের সঙ্গেই সালমানের অবসর সময়ের অনেকটা কাটে।

 


 

পিআর/এম 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়