• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

হ্যারি-মেগানকে নকল করে আলোচনায় প্রিয়াঙ্কা-নিক

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১০ সেপ্টেম্বর ২০১৮, ১৫:২১
ছবি: সংগৃহীত

সম্প্রতি নিউ ইয়র্ক ফ্যাশন উইকে প্রিয়াঙ্কা-নিক একসঙ্গে হাজির হয়েছিলেন। সেই অনুষ্ঠানের ফাঁকে আলোকচিত্রী অ্যালেক্সি লুবমিরস্কির ফটোশুটে অংশ নেন এই তারকা যুগল। এসময় তারা রালফ লওরেনের ডিজাইন করা পোশাক পরেছিলেন। ফটোগ্রাফার অ্যালেক্সি নিজের ইনস্টাগ্রামে সেই ছবিটি শেয়ার করেছেন।

ছবিটিতে দেখা যায়, সোফায় বসে আছেন নিক জোনাস। তার নিচে বসে প্রেমিকের হাত ধরে বসে আছেন প্রিয়াঙ্কা। এতে বেশ স্পষ্টভাবে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কার হাতের আংটি।

ছবিটিকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে নানা রকম আলোচনা। এর আগে একই ফটোগ্রাফারের ক্যামেরার সামনে যুক্তরাজ্যের প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল একইভাবে পোজ দিয়েছিলেন। কেউ কেউ বলছেন বান্ধবী মেগানকেই নকল করলেন প্রিয়াঙ্কা।

যুক্তরাজ্যের প্রিন্স হ্যারির স্ত্রী মেগান মার্কেলের সঙ্গে বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার বন্ধুত্বের কথা প্রায় সবাই জানেন। কয়েক মাস আগেই বিয়ের পিঁড়িতে বসেন হ্যারি-মেগান। সেই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন ৬০০জন অতিথি। এর মধ্যে মেগানের বান্ধবী হিসেবে গুরুত্বপূর্ণ অতিথি ছিলেন প্রিয়াঙ্কা।

অন্যদিকে কিছুদিন আগেই মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বাগদান সেরেছেন প্রিয়াঙ্কা। সবকিছু ঠিক থাকলে আগামী বছর যুক্তরাষ্ট্রে বিয়ে বন্ধনে জড়াবেন তারা। ২০১৬ সালে একটি অনুষ্ঠানে পরিচয় হয় মেগান-প্রিয়াঙ্কার। ২০১৭ সালে তাদের বন্ধুত্বের বিষয়টি সবার সামনে আসে।

আরও পড়ুন :

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাধ্য হয়ে পরিবার নিয়ে ২০ মিলিয়ন ডলারের বাড়ি ছাড়লেন প্রিয়াঙ্কা
X
Fresh