• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

নতুন আলোচনায় সুস্মিতা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৯ সেপ্টেম্বর ২০১৮, ২১:২৫ | আপডেট : ০৯ সেপ্টেম্বর ২০১৮, ২১:৩৫
নতুনভাবে আলোচনায় এলেন সুস্মিতা সেন। নায়িকার সৌন্দর্যে আজও পাগল তার ভক্তরা। তাকে নিয়ে আলোচনারও কমতি নেই। নানা কারণেই ভক্তরা মনে রেখেছেন প্রিয় তারকাকে। এছাড়া সোশ্যাল মিডিয়াতেও বেশ সরব তিনি। 

বর্তমানে পুরনো গান নতুন করে পরিবেশন করা যেন ট্রেন্ট হয়ে দাঁড়িয়েছে। আর সেসব গান আবার টপ চার্টে জায়গাও করে নিচ্ছে। হট লিস্টে এখন রয়েছে ‘দিলবার’। ১৯৯৯ সালে ‘সির্ফ তুম’ ছবির জন্য এই গান লিখেছিলেন গীতিকার সামীর। কণ্ঠ দিয়েছিলেন অলকা ইয়াগনিক। এবার সেই গানটি নতুন করে লিখেছেন সাব্বির আহমেদ। গেয়েছেন নেহা কক্কর, ধ্বনি ভানুশালী ও ইক্কা। আর এই নতুন গানকে অন্য এক মাত্রা এনে দিয়েছে নোরা ফাতেহির বেলে ড্যান্স।

আর এই নোরার ডান্সের স্টেপে মুগ্ধ সুস্মিতা নিজেও। গণমাধ্যমকে তিনি বলেছেন, ভীষণ ভালো নেচেছেন নোরা। সবচেয়ে ভালো লেগেছে গানের প্রথম দু’টো লাইন। খুব সুন্দরভাবে গাওয়া হয়েছে। রিমিক্সটি দারুণ হয়েছে।

এবার সেই রিমিক্সে কোমর দোলালেন সুস্মিতা নিজেও। নেট দুনিয়ার যা এরই মধ্যে উত্তাপ ছড়িয়েছে। নতুন করে আলোচনায় এনেছে সুস্মিতাকে। জিমের মাঝেই বেলে ড্যান্স করতে দেখা গেছে তাকে। আর এই ভিডিওটি ভাইরাল হয়েছে।

১৯৯৯ সালে সুস্মিতা দর্শকদের মন জয় করেছিলেন এই গানে। প্রায় ২০ বছর পর একই গানে পারফর্ম করে তিনি কতটা ফিট ও আকর্ষণীয় এটাই হয়তো বোঝালেন। তার কাছে বয়স শুধু সংখ্যা ছাড়া কিছু নয়।

আরও পড়ুন :

এম/পিআর 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়