• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

লেজার ভিশনের ব্যানারে

সানিয়া রমা’র ‘রঙের যাদুকর’

বিনোদন ডেস্ক

  ০৯ সেপ্টেম্বর ২০১৮, ২১:২৪

লেজার ভিশনের আয়োজনে বেলাল খান ফিচারিং প্রতিশ্রুতিশীল কণ্ঠশিল্পী সানিয়া রমা’র অ্যালবাম ‘রঙের যাদুকর’ এর মোড়ক উন্মোচন হয়েছে। শনিবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় সেভেনহিল রেস্টুরেন্টে অ্যালবামটির মোড়ক উন্মোচন ও প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, কণ্ঠশিল্পী সানিয়া রমার এটি তৃতীয় অ্যালবাম। সোমেশ্বর অলি, রবিউল ইসলাম জীবন, আহমেদ খসরু ও সানিয়া রমা’র কথায় গানগুলির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন বেলাল খান ও আভরাল সাহির। অ্যালবামটিতে মোট ৪টি গান রয়েছে। আশায় আশায় গানটির মিউজিক ভিডিও লেজার ভিশনের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে এবং আরেকটি গান থাকতে মানুষ এর ভিডিও শীঘ্রই প্রকাশ করা হবে। ভিডিওগুলি পরিচালনা করেছেন খান মাহি। গানগুলি সম্পর্কে শিল্পী সানিয়া রমা বলেন, আধুনিক ও ফোক ধাঁচের এই গানগুলি সব ধরনের শ্রোতা-দর্শকদেরকে আনন্দ দেবে বলে আমার বিশ্বাস।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অ্যালবামটির মোড়ক উন্মোচন করেন প্রখ্যাত গীতিকবি শহীদুল্লাহ ফরায়জী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট উপস্থাপক ও নির্মাতা আনজাম মাসুদ, সরগম সম্পাদক কাজী রওনাক হোসেন, কাতার চাঁদপুর সমিতির সভাপতি মোঃ মানিক হোসেন, কাতার সাংবাদিক সমিতির সভাপতি ই এম আকাশ ও সঙ্গীতশিল্পী বেলাল খান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন লেজার ভিশনের ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল ইসলাম, গীতিকার সোমেশ্বর অলি, নীহার আহমেদ, প্লাবন কোরেশী, সাংস্কৃতিক জগতের বিশিষ্ট ব্যক্তিবর্গ ও বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক এবং অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লেজার ভিশনের চেয়ারম্যান এ কে এম আরিফুর রহমান। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সাংবাদিক রাসেল।

আরও পড়ুন :

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আট গান নিয়ে রুমনের আট মিনিটের অভিনব অ্যালবাম
‘আর কখনোই মিউজিক ইন্ডাস্ট্রিতে ফিরব না’ 
গানের ক্যারিয়ারে ইতি টানছেন সেলেনা গোমেজ
X
Fresh