• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

‘নন্দিনী’র পলাশ হচ্ছেন ইন্দ্রনীল

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৫৮
ছবি: সংগৃহীত
শুরুটা ভারতীয় বাংলা সিনেমায়, পরবর্তীতে বলিউড সিনেমায় অভিনয় করে তারকা খ্যাতি পেয়েছেন। তিনি ইন্দ্রনীল সেনগুপ্ত। কয়েক বছর আগে রেদওয়ান রনি পরিচালিত ‘চোরাবালি’ সিনেমার অভিনয়ের মাধ্যমে ঢাকার চলচ্চিত্রেও দেখা গেছে তাকে।

এই তারকা অভিনেতা আবারও অভিনয় করতে যাচ্ছেন ঢাকার সিনেমায়। এবারের সিনেমার নাম ‘নন্দিনী’। এটি পরিচালনা করবেন সোয়াইবুর রহমান রাসেল।

পরিতোষ বাড়ৈর ‘নরক নন্দিনী’ উপন্যাস অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে ‘নন্দিনী’ ছবিটি। এর গল্প ও সংলাপ লিখেছেন লেখক নিজেই। আর চিত্রনাট্য লিখেছেন তামজীদ রহমান।

পরিচালক সূত্রে জানা গেছে, আগামী ২০ সেপ্টেম্বর থেকে ছবিটির শুটিং শুরু হবে। এটি প্রযোজনা করছে নয়নতারা লিমিটেড।

উল্লেখ্য, পাঁচ বছরের বেশি সময়ের ক্যারিয়ারে রাসেল নাটক ও স্বল্পদৈর্ঘ্য সিনেমা নির্মাণ করেছেন। প্রথমবার পূর্ণদৈর্ঘ্য সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন।

গত দুই বছরেরও বেশি সময় ধরে ছবিটি নির্মাণের পরিকল্পনা করছিলেন নির্মাতা ও লেখক পরিতোষ বাড়ৈ মিলে। অবশেষে চলতি বছরের মে মাসের দিকে ছবিটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন ইন্দ্রনীল সেনগুপ্ত।

নির্মাতা জানান, ছবিটিতে ইন্দ্রনীলের বিপরীতে অভিনয় করবেন ছোট পর্দার পরিচিত একজন অভিনেত্রী। আর এ ছবির মধ্য দিয়েই চলচ্চিত্রে তার অভিষেক ঘটবে। সেটা কয়েকদিনের মধ্যেই জানানো হবে।

‘নন্দিনী’ সিনেমায় পলাশ চরিত্রে অভিনয় করবেন ইন্দ্রনীল। এছাড়া নাজিরা মৌ, ফজলুর রহমান বাবু, ইরেশ জাকের, মুনিরা ইউসুফ মেমী অভিনয় করবেন।

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়