সালমানের মেয়ের সঙ্গে শাহরুখের ছেলের বিয়ে?

প্রকাশ | ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৪৩ | আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০১৮, ২০:৪৩

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

শাহরুখ খানের ছেলে আব্রামের সঙ্গে সালমান খানের ভবিষ্যৎ মেয়ের বিয়ে। শিরোনামটি দেখা মাত্রই অবাক হবেন অনেকে। যেখানে বলিউডের ভাইজানের বিয়ে নিয়ে কোনও সাড়াই নেই। সেখানে আবার মেয়ের বিয়ের কথা আসছে কোথা থেকে। তবে এমন একটি ইচ্ছার কথাই জানালেন দুই তারকার দীর্ঘদিনের বন্ধু রাণী মুখার্জি।

বলিউডের সাড়া জাগানো সিনেমা ‘কুছ কুছ হোতা হ্যায়’তে একসঙ্গে অভিনয় করেছিলেন শাহরুখ খান, সালমান খান ও রাণী মুখার্জি। করণ জোহর পরিচালিত সিনেমাটি ২০ বছর আগে মুক্তি পেয়েছিল। আরও ছিলেন জনপ্রিয় নায়িকা কাজল।

এবার একটি টেলিভিশন অনুষ্ঠানে হাজির হয়েছিলেন শাহরুখ, সালমান ও রাণী। সালমানের বহুল আলোচিত টেলিভিশন শো ‘দশ কা দম’-এ হাজির হয়েছিলেন শাহরুখ খান ও রাণী মুখার্জি। অনুষ্ঠানে তিন তারকার নানা গোপন ও মজার কথা উঠে আসে।

শাহরুখ জানিয়েছেন,  তার ছোট ছেলে আব্রাম অনেকটা সালমানের মতো। বাবা-মাকে আব্রাম বলে ‘আই লাভ ইউ’। আবার  অন্য কোনও মেয়েকে দেখলেও একই কথা বারবার বলতে থাকে।

শাহরুখের কাছে এমন রসাত্মক কথা শুনে হাসিতে ফেটে পড়েন সালমান খান। এ সময় তিনি বলেন, মেয়েদের ‘আই লাভ ইউ’ বলা তো ভালো।

এই দুই তারকার আড্ডায় যোগ দিয়ে রাণী জানান, ভালোই তো। সালমানের যেন মেয়েই হয়। তখন সালমানের মেয়ের সঙ্গে শাহরুখের ছেলের বিয়ে দিতে হবে। তাহলেই সব ঠিক হয়ে যাবে।

রাণীর এমন কথা শুনে দর্শকরাও হাসতে শুরু করেন। ‘দশ কা দম’র একটি প্রোমো ভিডিওতে তিন তারকার এই রসবোধ দেখা যায়।

আরও পড়ুন :

এম/পি