আলিয়ার জীবনে প্রথম...

প্রকাশ | ০৭ সেপ্টেম্বর ২০১৮, ১৭:২০ | আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৩৪

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

প্রিয় তারকার ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের আগ্রহের কোনও কমতি নেই। বলিউডের হালের ক্রেজ অভিনেত্রী আলিয়া ভাটেরও রয়েছে অসংখ্য ভক্ত। এরই মধ্যে দারুণ সব চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি। এই তারকার প্রেম নিয়েও কম আলোচনা হয় না। কয়েকটি প্রেম পর্ব শেষ করে আলিয়া এখন রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন।

আলিয়ার জীবনে কবে প্রথম প্রেম এসেছিল এমন এক প্রশ্নের জবাবে ভারতীয় গণমাধ্যমে তিনি জানিয়েছেন, স্কুলে পড়াকালীন সময়ে মাত্র ১৭ বছর বয়সে প্রথম প্রেম আসে তার জীবনে। সে সময় তিনি প্রথম চুম্বন করেন।

কিন্তু এক বছরের মাথায় যখন তার সম্পর্ক ভেঙে যায় সেই সময় মন থেকেই তিনিও দুমড়ে মুচড়ে গিয়েছিলেন। প্রথম সম্পর্ক ভেঙে যাবার পর কান্নায় ভেঙে পড়েছিলেন। আরও অনেকের সঙ্গেই সম্পর্কে জড়িয়েছিলেন আলিয়া। তাদের মধ্যে বরুণ ধাওয়ান, অর্জুন কাপুর, সিদ্ধার্থের নাম বেশ জ্বলজ্বল করে।

এদিকে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিংয়ের সময় রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান আলিয়া ভাট। কাপুর পরিবারের পক্ষ থেকেও নাকি আলিয়াকে পছন্দ। রণবীর যদি দীপিকা, ক্যাটরিনাদের ভুলে নতুন করে আলিয়াকে নিজে জীবন শুরু করে তাকে খুশিই হবে তার পরিবার। সম্প্রতি রণবীরের বাবা ঋষি কাপুরও এমন আভাসই দিয়েছেন।

আরও পড়ুন :

এম/পি