নতুন প্রেমে মজেছেন কিম

প্রকাশ | ০৭ সেপ্টেম্বর ২০১৮, ১১:৪৪ | আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০১৮, ১২:০৩

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
ছবি: সংগৃহীত

বেশ জমিয়ে প্রেম করে চলেছেন অভিনেত্রী কিম শর্মা। কিছুদিন আগেই বিয়ে ভেঙেছে এই অভিনেত্রীর। এবার নতুন প্রেমে মজেছেন। বেশ কিছুদিন ধরেই এমন গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে কিমের প্রেমিকের বিষয়টি সামনে আসেনি।

এবার জানা গেলে, বলিউড অভিনেতা হর্ষবর্ধনের সঙ্গেই প্রেম করছেন কিম শর্মা। তবে হর্ষবর্ধন কিংবা কিম কেউই এই বিষয়ে মুখ খুলেননি। মুম্বাইয়ের রাস্তায় প্রায়ই তাদের প্রকাশ্যে ঘনিষ্ঠভাবে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে।

কিম শর্মার আগে পাকিস্তানি অভিনেত্রী মাওরা হাক্কানের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল হর্ষবর্ধনের। সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। হর্ষবর্ধনের সঙ্গে সম্পর্ক ভাঙার পরপরই ভারত ছেড়ে পাকিস্তানে চলে যান মাওরা হাক্কানে।

এদিকে রেস্তোরাঁ ব্যবসায়ী আলি পুজানির সঙ্গে বিয়ে হয় কিম শর্মার। কিছুদিন আগেই তাদের বিচ্ছেদ হয়েছে বলে জানা যায়। বিয়ের পর ভারত ছেড়ে কিম বিদেশে চলে যান। সম্প্রতি আবারও ভারতে ফিরেছেন ‘মোহাব্বতে’ ছবির এই অভিনেত্রী।
------------------------------------------------------------------
আরও পড়ুন : অভিষেক-কারিশমার বিচ্ছেদ হয়েছিল কেন?
------------------------------------------------------------------

শোনা যায়, বিয়ের পর কিমের হাতে ব্যবসার বেশ অনেকটা অংশই তুলে দেন আলি পুজানি। কিন্তু, বিচ্ছেদের পর পরই আলির সব ব্যবসার অংশিদারিত্ব ছেড়ে ভারতে চলে আসেন কিম।

বিয়ের কয়েক বছরের মধ্যেই নাকি বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন আলি পুজানি। আর সেই কারণেই কিমের সঙ্গে তার সম্পর্কটি ভেঙে যায়।

আরও পড়ুন :

পিআর/জেএইচ