• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

নতুন চুলে ফিরলেন সোনালি

অনলাইন ডেস্ক
|  ০৬ সেপ্টেম্বর ২০১৮, ১৫:২৮ | আপডেট : ০৬ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৩২
বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে। গেল কয়েক মাস ধরে নিউ ইয়র্কের একটি হাসপাতালে তার ক্যানসারের চিকিৎসা চলছে। বর্তমানে ভয়-ব্যথা, পাশাপাশি অনিশ্চয়তায় জীবন কাটছে তার।

তবে অসুস্থতার খবর জানার পর থেকেই পরিবার, বন্ধু ও সহকর্মীদের কাছে থেকে সাহস পাচ্ছেন তিনি। সোনালি নিজেও একজন সাহসী মানুষ। অসুস্থতার বিষয়টি স্বাভাবিকভাবেই নিয়েছেন তিনি।

এদিকে ক্যানসারের কারণে প্রথম ধাপে চুল ছোট করে ফেলেছিলেন সোনালি। আর দ্বিতীয় ধাপে সব চুল ফেলে দিতে হয়েছিল তাকে। তখনকার ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন এই অভিনেত্রী।

এবার নতুন একটি ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন সোনালি। সেখানে বড় লম্বা চুলে দেখা গেছে অভিনেত্রীকে। চুলের জন্য তাকে আগের সেই মহনীয় রূপে দেখা গেছে। তবে এটি আসলে তার নকল চুল।

-------------------------------------------------------
আরও পড়ুন : ইউটিউবে দেখুন ‘আদর্শ স্বামী’ (ভিডিও)
-------------------------------------------------------

সোনালি লিখেছেন, ‘বিনোদন মাধ্যমের শিল্পীদের সবসময় তাড়িত করে যে তাকে সব সময় সুন্দর দেখাতে হবে। আমার মনেও বিষয়টি মনে হয় গেঁথে গেছে।’

পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও শেয়ার করেছেন সোনালি। যেখানে সোনালিকে দেখা গেছে বিভিন্ন রূপে। ক্যাপশনে সোনালি লিখেছেন বিখ্যাত অভিনেতা আল পাচিনোর একটি উক্তি, ‘অহংকারই আমার প্রিয় পাপ।’

উল্লেখ্য, চলতি বছরের ৪ জুলাই ক্যানসারে আক্রান্ত বিষয়টি টুইটারের মাধ্যমে জানিয়েছিলেন সোনালি। তখন থেকেই নিউ ইয়র্কের একটি হাসপাতালে তার চিকিৎসা চলছে।

আরও পড়ুন : 

এম/পিআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়