• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

‘নতুন শাকিবকে দেখে গর্বিত হবেন দর্শক’

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৬ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৪৪ | আপডেট : ০৬ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৫১
শাহেনশাহ'র মহরত অনুষ্ঠানে বক্তব্য রাখছেন শাকিব খান
আজকের এই শুভক্ষণে আপনাদের সামনে একটা ব্যক্তিগত ঘোষণা দিতে চাই। ব্যক্তিগত মানে বিয়েশাদি না (হাসি)। শিকারি, নবাব ছবিতে ভিন্ন ভিন্ন লুকে দর্শক আমাকে দেখেছেন। আমার ভক্তরাও অধীর আগ্রহে অপেক্ষায় থাকেন নতুন লুকে দেখার জন্য। আমার ছবি দেখার জন্য দর্শকরা গরমের মধ্যেও সিনেমা হলে ছুটে যান। আজ আমি আপনাদের সামনে বলছি নতুন এক শাকিব খানকে উপস্থাপন করবো শিগগিরই। আমি এমনভাবে নিজেকে উপস্থাপন করব যা দেখার পর নতুন শাকিবকে দেখে গর্বিত হবেন দর্শক। শুরু শারীরিক লুকের পরিবর্তন না। সবদিক দিয়েই পরিবর্তন দেখতে পাবেন।

গতকাল বুধবার রাতে রাজধানীর একটি পাঁচতারা হোটেলে ‘শাহেনশাহ’ ছবির মহরতে এসব কথা বলেন জনপ্রিয় নায়ক শাকিব খান। ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া।          

-------------------------------------------------------
আরও পড়ুন : আরটিভির শনিবারের নাটক ‘আয়না ঘর’
-------------------------------------------------------

অনুষ্ঠানে বর্তমান ফিল্ম ইন্ডাস্ট্রির সংকট নিয়ে শাকিব খান বলেন, এখন চলচ্চিত্রে যে ভীতিকর অবস্থা চলছে। গত ১৬-১৭ বছরে আমি দেখিনি এমন ভীতিকর অবস্থা। আজকে একজন প্রযোজককে ভালো সিনেমা বানাতে আসলে তাকে নানারকম পরিস্থিতি ফেস করতে হয়। মনে হয় বিপদের আরেক নাম চলচ্চিত্র। কারণ আমি একটি ভালো সিনেমা বানাবো মানে আমি একটি বিপদে পড়তে যাচ্ছি। শুটিংয়ের সময় বাধা দেয়া হবে। শুটিং শেষে যখন সেন্সরে যাবে তখন আরও ১০০টা বাধা আসবে। ছবিটা পদে পদে আটকে দেয়ার চেষ্টা করা হবে। এমন একটা ভীতিকর অবস্থায় সিনেমা বানানোর যে সাহস দেখাচ্ছেন সেলিম খান (শাপলা মিডিয়ার কর্ণধার) সেজন্য তাকে আমি ধন্যবাদ জানাচ্ছি।

শাকিব খান আরও বলেন, দিন শেষে আমি বাংলাদেশেরই হিরো। এই দেশ আমার, এই ইন্ডাস্ট্রি আমার। ইন্ডাস্ট্রির ভালোর জন্য কাজ করতে হলে আমাকেই করতে হবে। এই ইন্ডাস্ট্রির উন্নতির জন্য ফাইট করতে হলে আমাকেই করতে হবে। কেউ করুক আর না করুক আমার কর্তব্য ঠিকমতো পালন করে যাচ্ছি। আমরা মন্দকে পেছনে ফেলে সামনে এগিয়ে যেতে পারি, তার প্রমাণ অনেকবার দিয়েছি। আবারও দিতে পারবো।

‘শাহেনশাহ’ ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করবেন নুসরাত ফারিয়া ও নবাগত রোদেলা জান্নাত। আরও অভিনয় করবেন নায়ক উজ্জ্বল, তারিক আনাম খানের মতো নামী তারকা। আগামী ১১ সেপ্টেম্বর থেকে কক্সবাজারে ছবিটির শুটিং শুরু হবার কথা রয়েছে।

আরও পড়ুন : 

এম/পিআর  

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়