ঢাকায় আসছে ভয়ংকর ‘দ্য নান’

প্রকাশ | ০৫ সেপ্টেম্বর ২০১৮, ১৯:১১ | আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০১৮, ১৯:২৩

আরটিভি অনলাইন রিপোর্ট
ছবি: সংগৃহীত

দুই বছর আগে মুক্তি পাওয়া ‘দ্য কনজুরিং ২’ ছবির অভিজ্ঞতা দর্শকদের ভুলে যাওয়ার কথা নয়। দর্শকপ্রিয়তা পাওয়া ছবিটি সাড়া ফেলেছিল বক্স অফিসে। এরপর থেকে শুরু হয় সিরিজের পরবর্তী ছবি নিয়ে আলোচনা।

‘দ্য কনজুরিং ২’ এর সেই সন্নাসীকে মনে আছে নিশ্চয়ই। লরেনের চোখের সামনে বারবার যে চলে আসতো। সেই ভালাককে নিয়েই এবার গোটা একটা ছবি। কনজুরিং সিরিজের নতুন এ ছবির নাম ‘দ্য নান’।

আগামী ৭ সেপ্টেম্বর আন্তর্জাতিকভাবে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। একই দিনে বাংলাদেশের দর্শকরা ছবিটি দেখতে পাবেন রাজধানী ঢাকার স্টার সিনেপ্লেক্সে।

ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠানের দাবি, সন্নাসীদের নিয়ে এতদিন যে ধরণের ছবি দেখেছেন দর্শক, সেই অভিজ্ঞতা একেবারেই বদলে দিতে পারে ‘দ্য নান’।  ছবিটি পরিচালনা করেছেন করিন হার্ডি।

ছবির টিজার দেখার পর থেকে দর্শকমহলে আলোচনা শুরু হয়। 'কনজুরিং' সিরিজের এই গা ছমছমে ভিডিওর পরতে পরতে দানা বেঁধেছে রহস্য। দেখানো হয়েছে রোমানিয়াতে এক যুবতী সন্ন্যাসীনীর মৃত্যুর তদন্তে নেমেছেন সিস্টার আইরিন ও ফাদার বার্ক।

আর সেই তদন্তের স্বার্থে আইরিন নিজের বয়ান দিচ্ছিলেন। জানাচ্ছিলেন তিনি কী দেখেছেন। তার বর্ণনা রীতিমত গায়ে কাঁটা লাগাতে বাধ্য। 'কনজুরিং' সিরিজের পঞ্চম ছবি 'নান' উস্কে দিয়েছে ছবির পূর্ববর্তী সিরিজের নান এর চরিত্রটিকে। যাকে ঘিরে রহস্য দানা বেঁধেছিল 'কনজুরিং ২' ছবিতে।
 

আরও পড়ুন  :

পিআর/জেএইচ