আসছেন আইরিন

প্রকাশ | ০৫ সেপ্টেম্বর ২০১৮, ১৮:০০ | আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০১৮, ১৮:২০

আরটিভি অনলাইন রিপোর্ট
ছবি- আরটিভি অনলাইন

গ্লামারাস মডেল ও চিত্রনায়িকা আইরিন সুলতানা দর্শকের সামনে বেশ কয়েকটি নতুন সিনেমা নিয়ে হাজির হচ্ছেন। আইরিন অভিনীত ৫টি সিনেমা এখন মুক্তির অপেক্ষায়।

এসব সিনেমার মধ্যে রয়েছে অরণ্য পলাশের ‘গন্তব্য’, সাইফ চন্দনের ‘টার্গেট’, বুলবুল জিলানীর ‘রৌদ্র্র ছায়া’, শফিকুল ইসলাম সোহেলের ‘ভোলা’  ও অনন্য মামুনের ‘আহারে জীবন’।

এসব সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সুহাসিনী আইরিন। এই চিত্রনায়িকা বলেন, সিনেমাগুলোর কাজ এখন শেষ। প্রতিটি গল্পের মধ্যেই দর্শকরা ভিন্নতা খুঁজে পাবেন। প্রেক্ষাগৃহে সিনেমাগুলো মুক্তি ও দেখার জন্য আমি নিজেও অধীর আগ্রহে অপেক্ষায় আছি। 
------------------------------------------------------------------
আরও পড়ুন : আবারও হাসপাতালে দিলীপ কুমার
------------------------------------------------------------------

আইরিন অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমার তালিকায় রয়েছে দেবাশীষ বিশ্বাসের ‘ভালোবাসা জিন্দাবাদ’, দেলোয়ার জাহান ঝন্টুর ‘টাইম মেশিন’, আলভী আহমেদের ‘ইউটার্ন’, সাইফ চন্দনের ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, এসএ হক অলিকের ‘এক পৃথিবী প্রেম’, সৈয়দ ওয়াহিদুজ্জামান ডায়মন্ডের ‘শেষ কথা’, আকাশ আচার্য্যর ‘মায়াবিনী’।

আইরিন সুলতানা ২০০৮ সালের ‘প্যান্টেনা ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতায় ‘সেরা হাসি’ পুরস্কার পাবার পর শোবিজে যাত্রা শুরু করেন। তাকে দেশ এবং বিদেশে বহু র‍্যাম্প শোতে অংশ নিতে দেখা গেছে।

আইরিন অভিনীত প্রথম চলচ্চিত্র ‘ভালোবাসা জিন্দাবাদ’। তার বিপরীতে ছিলেন আরিফিন শুভ। পরিচালনা করেন দেবাশীষ বিশ্বাস। ২০১৩ সালের শেষ দিকে সিনেমাটি মুক্তি পায়।

আরও পড়ুন  :

এম/পিআর