গান গেয়ে বিপাকে কুমার শানু

প্রকাশ | ০৫ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৫৭ | আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০১৮, ১৮:১১

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

ভারতের নন্দিত গায়ক কুমার শানু। সম্প্রতি মুজাফফরপুর একটি অনুষ্ঠানে অংশ নেবার জন্য গিয়েছিলেন তিনি। কিন্তু সেখানে গিয়েই বিপাকে পড়তে হয় বাঙালি এই গায়ককে।

ভারতীয় গণমাধ্যমের খবর, পুলিশের পক্ষ থেকে অনুষ্ঠানটির আয়োজক ও কুমার শানুর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। নিয়ম অনুযায়ী, রাত ১০টার পর বিয়ে বাড়ি বা সাংস্কৃতিক কোনও অনুষ্ঠানে লাউডস্পিকার ব্যবহার করা যায় না। আর সেই নিয়মভঙ্গ করেই বিপাকে পড়েন কুমার শানু।

জানা গেছে, বলিউডের জনপ্রিয় এই গায়ক উত্তরপ্রদেশের মুজাফফরপুরের একটি অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখানকার একটি স্কুল মাঠে আয়োজন করা হয় অনুষ্ঠানের। জনপ্রিয় এই গায়ক একের পর এক হিট গান গেয়ে মাতিয়ে দেন দর্শকদের।

কুমার শানুর গান শুনে মুগ্ধ হন দর্শকরাও। আর সেকারণে সময়ের দিকে খেয়াল ছিল না অনুষ্ঠানটির আয়োজকদের। তাদের বিরুদ্ধে অভিযোগ, রাত ১০টার পরও লাউডস্পিকার ব্যবহার করে চলতে থাকে অনুষ্ঠান।

এতে বিরক্ত হন আশেপাশের বাসিন্দারা। সেখানেই ঘটে বিপত্তি। ভারতীয় পুলিশের ভাষ্য, রাত ১০টার পর লাউডস্পিকার ব্যবহার করায় আয়োজকদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। সেই সঙ্গে কুমার শানুর বিরুদ্ধেও এফআইআর দায়ের হয়েছে।

আরও পড়ুন  :

এম/পিআর