• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

‘শাহেনশাহ’র দ্বিতীয় নায়িকা কে?

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৫ সেপ্টেম্বর ২০১৮, ১৫:২২ | আপডেট : ০৫ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৫৪
ছবি সংগৃহীত
‘শাহেনশাহ’ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন জনপ্রিয় নায়ক শাকিব খান। তার বিপরীতে অভিনয় করবেন নুসরাত ফারিয়া। আরও একজন নায়িকাকে শাকিবের বিপরীতে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে।

কে সেই নায়িকা? দেশীয় চলচ্চিত্র অঙ্গনে এই প্রশ্ন এখন অনেকের মনে ঘুরপাক খাচ্ছে। শোনা যাচ্ছে, জান্নাতুল নাঈম এভ্রিল, রোদেলা জান্নাত, রাহা তানহা খান, শিরিন শিলা এদের যেকোনও একজন ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করবেন।

এদিকে ছবির পরিচালক শামীম আহমেদ রনি সম্প্রতি এক ফেসবুক পোস্টে লিখেছেন, ‘শাহেনশাহ ছবিতে শাকিব খান-নুসরাত ফারিয়া জুটির পাশাপাশি সুপারস্টার শাকিব খানের সঙ্গে থাকছে আরও একজন নায়িকা…  কে হতে যাচ্ছে সে?

রনির ফেসবুক পোস্টে মন্তব্য করে অনেকেই এভ্রিলের নামই এগিয়ে রাখছেন। কারণ মাঝে এভ্রিল শাকিবের সঙ্গে একটি স্থিরচিত্র নিজের ফেসবুকে পোস্ট করেন। তখন তিনি এও জানিয়েছিলেন, শাকিব খানের সঙ্গে তার নতুন একটি সিনেমা হতে যাচ্ছে।

আবার কেউ কেউ বলছেন, মডেল-অভিনেত্রী রাহা তানহা খানই হয়তো শাকিবের নতুন নায়িকা হতে যাচ্ছেন। কারণ তাদের এর আগে একটি ছবিতে অভিনয়ের কথা শোনা গিয়েছিল। আর সেই ছবিটিরও প্রযোজনা প্রতিষ্ঠান ছিল শাপলা মিডিয়া। 

তবে চমক হিসেবে আসতে পারে আরও একটি নাম। তিনি হলেন নবাগত রোদেলা জান্নাত। ইন্ডাস্ট্রির খবর রোদেলার এই ছবির নায়িকা হবার সম্ভাবনা রয়েছে।

তবে ‘শাহেনশাহ’ ছবির দ্বিতীয় নায়িকা হিসেবে কার নাম আসছে তা জানা যাবে আজ বুধবার সন্ধ্যায়। রাজধানীর একটি পাঁচতারা হোটেলে ছবির মহরত ঘোষণার পাশাপাশি বিস্তারিত তথ্য সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হবে। ততক্ষণ পর্যন্ত অপেক্ষায় থাকতে হবে কে হচ্ছেন শাকিবের নতুন নায়িকা এই প্রশ্নের।

আরও পড়ুন  :

এম/পি  

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়