• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

সালমান শাহ স্মরণে গাইবেন রাজীব-ঝিলিক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ সেপ্টেম্বর ২০১৮, ১৪:২৮

সালমান শাহ। নব্বইয়ের দশকের সাড়া জাগানো নায়ক তিনি। বাংলা চলচ্চিত্রের ইতিহাসে এক উজ্জ্বল নক্ষত্রের নাম সালমান শাহ।

খুব অল্প সময়ে চলচ্চিত্রের দর্শকদের মন জয় করে নিয়েছিলেন। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর সবাইকে কাঁদিয়ে তিনি চলে যান না ফেরার দেশে।

আরটিভির জনপ্রিয় লাইভ স্টুডিও কনসার্ট ‘মিউজিক স্টেশন’ সাজানো হয়েছে জনপ্রিয় এই নায়কের স্মরণে। বিশেষ এই পর্বে গান করবেন জনপ্রিয় দুই কণ্ঠশিল্পী রাজীব ও ঝিলিক।

কামরুন নাহার অভি’র উপস্থাপনায় ‘মিউজিক স্টেশন’-এ দর্শকদের সঙ্গে ফোনে সরাসরি আড্ডা দেবেন শিল্পীরা। শোনাবেন দর্শকদের পছন্দের গান। অনুষ্ঠানটি প্রচার হবে জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) রাত ১১ টা ২০ মিনিটে। প্রযোজনা করেছেন শাহ্ আমীর খসরু।

১৯৯৩ সালে ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির মাধ্যমে ঢাকাই সিনেমায় অভিষেক হয় সালমান শাহ’র। মাত্র চার বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে অভিনয় করেছেন ২৭টি চলচ্চিত্রে। তার অভিনীত ছবির মধ্যে রয়েছে কেয়ামত থেকে কেয়ামত, অন্তরে অন্তরে, দেন মোহর, তোমাকে চাই, বিক্ষোভ, বিচার হবে, চাওয়া থেকে পাওয়া, আনন্দ অশ্রু, আশা ভালবাসা, জীবন সংসার, মহামিলন, স্বপ্নের পৃথিবী, স্বপ্নের ঠিকানা, এই ঘর এই সংসার, আঞ্জুমান, কন্যাদান, মায়ের অধিকার, প্রেম যুদ্ধ, স্নেহ, সত্যের মৃত্যু নাই, সুজন সখী, তুমি আমার, প্রিয়জন, স্বপ্নের নায়ক, বুকের ভিতর আগুন, প্রেম পিয়াসী।

এম/জেবি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাকিস্তানে রোজার মাসে ছিনতাই-ডাকাতির ঘটনায় ১৯ মৃত্যু
ভারতে মাওবাদী নেতাসহ নিহত ২৯
২৪ এপ্রিল থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী
ডিপ্লোমা প্রকৌশলীদের জন্য সুখবর
X
Fresh