• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

সালমানের বাবার জন্যই আমি সুপারস্টার: শাহরুখ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১১:৩৪ | আপডেট : ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১২:১০
ছবি: সংগৃহীত
বলিউডের এখন তিনি সুপারস্টার। কেউ কেউ তাকে বলিউড বাদশা বলে সম্বোধন করেন। তিনি শাহরুখ খান। বলিউডে নিজের ক্যারিয়ার গড়তে অনেক স্ট্রাগল করতে হয়েছে তাকে। এই দীর্ঘ ক্যারিয়ারে অনেকের সহযোগিতাও পেয়েছেন তিনি।

সম্প্রতি তেমন একজনের নাম জানালেন শাহরুখ। তার নাম সেলিম খান। বলিউড তারকা সালমান খানের বাবা সেলিম খানের কাছে কৃতজ্ঞ থাকার কথা জানালেন শাহরুখ। সম্প্রতি সালমানের উপস্থাপনায় ‘দশ কা দম ৩’ এর ফাইনাল রাউন্ডে অতিথি হয়ে উপস্থিত ছিলেন শাহরুখ।  

------------------------------------------------------------------
আরও পড়ুন : ২৫ বছর পর মঞ্চে সুবর্ণা মুস্তাফা
------------------------------------------------------------------

বলিউড বাদশা শাহরুখ বলেন-‘যখন আমি প্রথমবার মুম্বাই এসেছিলাম, তখন আমাকে অনেক স্ট্রাগল করতে হয়েছিল। সেসময় সালমানের বাড়িতেই আমি খাবার খেয়েছিলাম। সেলিম খান (সালমানের বাবা) আমাকে ভীষণভাবে সাহায্য করেছিলেন। বলা যায় তার জন্যই আজ আমি সুপারস্টার শাহরুখ হয়েছি। আমি এই শো’তে এসেছি শুধুমাত্র সালমানের জন্য।’

প্রসঙ্গত, সালমানের বাবা সেলিম খান বলিউডের একজন খ্যাতনামা চিত্রনাট্যকার। ‘জঞ্জির’, ‘সীতা অউর গীতা’, ‘শোলে’র মতো ছবির চিত্রনাট্যকার তিনি। অন্যদিকে ‘কুচ কুচ হোতা হ্যায়’, ‘করণ-অর্জুন’-এর মতো ছবিতে সালমানের সঙ্গে কাজ করেছেন শাহরুখ।

পাশাপাশি সালমানের ‘টিউবলাইট’, ‘হর দিল যো পেয়ার করেগা’ ছবিতেও দেখা গেছে শাহরুখকে। এমনকি শাহরুখের নতুন ছবি ‘জিরো’তেও অতিথিশিল্পী হিসেবে দেখা যাবে সালমানকে।

আরও পড়ুন  :

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়