• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

অপূর্ব-মেহজাবীনের ‘পাশাপাশি’ (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৩ সেপ্টেম্বর ২০১৮, ২১:০৪ | আপডেট : ০৩ সেপ্টেম্বর ২০১৮, ২১:৪১
‘পাশাপাশি’ টেলিফিল্মের দৃশ্যে অপূর্ব ও মেহজাবীন।
মুহিবের ছোট বোনের বান্ধবী মীরা। যেদিন মীরাকে মুহিব প্রথম দেখে, সেদিন থেকেই মুহিবের মাঝে একটা অন্যরকম ভালোলাগা ছুঁয়ে যায়। মীরার দিক থেকেও ব্যতিক্রম ঘটেনি। এক সময় মুহিব ও মীরা প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়।

কিছুদিন পর মীরা এক গাড়ি দুর্ঘটনায় তার পা হারিয়ে ফেলে। সে আর কখনো হাঁটতে পারবে না। এই ঘটনার পর মীরা এড়িয়ে চলতে থাকে মুহিবকে। কিন্তু মুহিব তার হাল ছাড়ে না। মীরাকে বিয়ের প্রস্তাব দেয় মুহিব। অবশেষে তাদের বিয়ে হয়।

এমন হৃদয়ছোঁয়া গল্প নিয়েই নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘পাশাপাশি’।  পাশাপাশি শব্দটি মীরা ও মুহিবের ভালোবাসার অপর নাম। ঈদ উপলক্ষে আরটিভিতে প্রচার হয় এই বিশেষ টেলিফিল্মটি।

গত ঈদুল আজহা উপলক্ষে আটদিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালা সাজিয়েছিল দেশের জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি। এই আয়োজনে ৭ পর্বের তিনটি ধারাবাহিক, ৭টি এক খণ্ডের নাটক, ৭টি টেলিফিল্ম এবং সাতদিনব্যাপী মোশাররফ করিম উৎসবে ৭টি একক নাটক প্রচার হয়। এছাড়া লাক্স ও গ্রামীণফোন নিবেদিত আরও ১৪টি নাটক প্রচারিত হয় চ্যানেলটিতে। তার পাশাপাশি প্রচার হয় বিশেষ অনুষ্ঠান।

এই আয়োজনে ঈদের তৃতীয় দিনগত রাত ১১টা ৪৫ মিনিটে প্রচার হয় টেলিফিল্ম ‘পাশাপাশি’। রচনা ও পরিচালনা করেছেন ইমরাউল রাফাত। অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব, মেহজাবীন চৌধুরী, মিলি বাশার, ফখরুল বাশার মাসুম’সহ অনেকে।

টেলিফিল্ম ‘পাশাপাশি’ দেখতে নিচের লিংকে ক্লিক করুন।

আরও পড়ুন :


পিআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়