• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

বলিউড তারকাদের কার কিসে ভয়?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৩ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৫৪ | আপডেট : ০৩ সেপ্টেম্বর ২০১৮, ১৮:০৩
ছবি: সংগৃহীত
সিনেমার পর্দায় কখনও তাদের দেখা যায় রোমান্টিক দৃশ্যে। আবার কখনও মারামারি কিংবা ভয়ংকর কোনও দৃশ্যে। পর্দায় সাহসী দৃশ্যে অভিনয় করলেও বাস্তব জীবনে তারাও ভয় পান। বলিউডের কোন তারকা কিসে ভয় পান? ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে সেই খবরই জেনে নেয়া যাক।

অভিনেত্রী বিদ্যা বালান বিড়ালকে ভীষণ ভয় পান। চারপাশে কোথাও বিড়ালের আওয়াজ পেলেই আতঙ্ক শুরু হয় এই দাপুটে অভিনেত্রীর। বলিউড বাদশা শাহরুখ খান ভয় পান ঘোড়াকে।

অভিনেত্রী আলিয়া ভাট ভয় পান অন্ধকারকে। রাতের বেলায় ঘরে আলো জ্বেলেই ঘুমান এই তারকা। আর অন্ধকারে একা বের হওয়া তো তার কাছে অসম্ভব কাজ মনে হয়।

রণবীর কাপুর সবচেয়ে বেশি ভয় পান আরশোলা ও মাকড়শাকে। সেটে কোথাও এদের দেখলেই তিনি নাকি একেবারে ‘কুপোকাৎ’। অনেক মেয়েই বাইকে চড়তে পছন্ত করলেও অভিনেত্রী আনুশকা শর্মা ভয় পান বাইকে চড়তে।

এদিকে অর্জুন কাপুর ভয় পান সিলিং ফ্যানকে। তার বাড়িতে নাকি কোনও সিলিং ফ্যান নেই!  সানি লিয়ন ভয় পান অন্ধকারকে। আলিয়া ভাটের মতো তিনিও ঘুমানোর সময় আলো জ্বালিয়ে রাখতে পছন্দ করেন।

দীপিকা পাড়ুকোন ভয় পান সাপ। কোনও দড়ি দেখলেও তার কাছে মনে হয় সাপ। অজয় দেবগন ভয় পান উচ্চতাকে। কোনও উঁচু স্থানে একা উঠতেই চান না। অনেকের কাছেই প্রজাপতি ভীষণ প্রিয়, কিন্তু সেলিনা জেটলি নাকি ভয় পান প্রজাপতিকে।

আরও পড়ুন :

পিআর/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়