• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

বিয়ের পর আত্মবিশ্বাসী সামান্থা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৩ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৪৪ | আপডেট : ০৩ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৫০
একটা সময় অভিনয়শিল্পীরা বিয়ের খবর তো দূরের কথা, প্রেম নিয়েও নানা লুকোচুরি করতেন। বর্তমানে অবশ্য প্রেক্ষাপট বদলেছে। অন্যদিকে নায়িকাদের ক্ষেত্রে বিয়ে মানেই ধরে নেয়া হতো একে দিয়ে আর অভিনয় হবে না। তবে সেই পুরনো ধারণা এখন বদলাতে শুরু করেছে। বিয়ে ক্যারিয়ারের জন্য যে কোনও বাধা নয়, সে কথা আরেকবার প্রমাণ করলেন তেলেগু ও তামিল ছবির অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। 

সামান্থা গণমাধ্যমে এক সাক্ষাৎকারে বলেন- আমার স্বামী নাগা চৈতন্যকে আমি ততটাই ভালোবাসি যতটা কাজকে ভালোবাসি।

সামান্থার এক ভক্ত টুইটারে লিখেছেন- বিয়ে ক্যারিয়ারের ক্ষেত্রে কোনও বাধা নয়। এটা মানুষের স্বপ্নকে আটকে দেয় না, তার উজ্জ্বল উদাহরণ সামান্থা।

এ নিয়ে সামান্থা টুইটারে লিখেছেন- বিয়ে মেয়েদের কোনও বাধা নয় বরং বিয়ে নারীদের ক্ষমতা প্রদান করে। এই যেমন বিয়ের পর আমার কাজ আরও ভালো হচ্ছে। কারণ এখন আমার মনে হচ্ছে আমি ক্ষমতা পেয়েছি।

এদিকে সামান্থার স্বামী নাগা চৈতন্য বলেছেন, সামান্থার সিনেমা ছেড়ে দেয়ার প্রশ্নই ওঠে না। তার হাতে বেশ কয়েকটি নতুন কাজ রয়েছে। আপাতত বিরতিতে আছে।

২০১০ সালে ‘ইয়ে মায়া চেসাভে’- ছবির সেটে প্রথম দেখা হয় সামান্থা ও নাগার। এরপর তারা সম্পর্কে জড়িয়ে পড়েন। ২০১৭ সালের অক্টোবরে বিয়ে করেন। ‘ইয়ে মায়া চেসাভে’  ছাড়াও ‘মানাম’, ‘অটোনগর সূর্য’ এই জুটির অভিনয় দারুণ প্রশংসিত হয়।

বলিউড লাইফ অবলম্বনে 

আরও পড়ুন :

এম/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়