• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘ঘাউড়া মজিদ এখন ব্যবসায়ী’ (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ সেপ্টেম্বর ২০১৮, ২৩:১৩
‘ঘাউড়া মজিদ এখন ব্যবসায়ী’ নাটকের দৃশ্য।

গত ঈদ উপলক্ষে আটদিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালা সাজিয়েছিল দেশের জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি। ঈদের আগের দিন থেকে বিশেষ অনুষ্ঠান সম্প্রচারের উদ্যোগ নেয় চ্যানেলটি।

এই আয়োজনে ৭ পর্বের তিনটি ধারাবাহিক, ৭টি এক খণ্ডের নাটক, ৭টি টেলিফিল্ম এবং সাতদিনব্যাপী মোশাররফ করিম উৎসবে ৭টি একক নাটক প্রচার হয়।

এছাড়া লাক্স ও গ্রামীণফোন নিবেদিত আরও ১৪টি নাটক প্রচারিত হয় চ্যানেলটিতে। তার পাশাপাশি প্রচার হয় বিশেষ অনুষ্ঠান। আরটিভির ঈদ আয়োজনে ঈদের দিনগত রাত ৮টা ৩০মিনিটে প্রচার হয় একক নাটক ‘ঘাউড়া মজিদ এখন ব্যবসায়ী’।

এই নাটকটি লিখেছেন আকাশ রঞ্জন, পরিচালনা করেছেন শামীম জামান। অভিনয় করেছেন- মোশাররফ করিম, রোবেনা রেজা জুঁই, শামীম জামান, এ্যানি খান প্রমুখ।

নাটকের গল্পে দেখা যায়, মজিদের ব্যবসার মধ্যে কর্মচারি নিয়োগ দেয় তার ছোট বোনের জামাই জামালকে। দোকানে হিসাবের ভেজালের সমস্যা লেগেই থাকে।

অন্যদিকে মজিদের ঘাউড়ামির মাত্রা বেড়ে যাওয়ায় তার বউ টুম্পা বাপের বাড়িতে চলে যায়। এর মধ্যে মজিদের বাড়িতে চলে আসে জামালের খালাতো বোন জোনাকি। জোনাকিকে জোর করে বিয়ে করতে চায় চেয়ারম্যানের ছেলে বাবুল।

একদিকে মজিদের ব্যবসা অন্যদিকে জোনাকিকে চেয়ারম্যানের ছেলের কাছ থেকে রক্ষা করতে গিয়ে নানা হাসির ঘটনা জন্ম দেন ঘাউড়া মজিদ। এমন গল্প নিয়েই নির্মিত হয় ঈদের নাটক ‘ঘাউড়া মজিদ এখন ব্যবসায়ী’।

নাটকটি দেখে নিতে পারেন নিচের লিংকে ক্লিক করে।

আরও পড়ুন :

পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh