• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

প্রিয়াঙ্কার হবু শ্বশুরের কোম্পানি দেউলিয়ার পথে

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০২ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৫৮ | আপডেট : ০২ সেপ্টেম্বর ২০১৮, ২০:২৯
সম্প্রতি মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে আনুষ্ঠানিকভাবে বাগদান পর্ব সেরেছেন প্রিয়াঙ্কা চোপড়া। বাগদান উপলক্ষে নিকের পুরো পরিবার ভারতে এসেছিলেন। সেখানে পাঞ্জাবী রীতিতে তাদের বাগদান পর্ব সম্পন্ন হয়।

কিন্তু হঠাৎ করেই যেন দুঃসময়ের ঘণ্টা বাজছে জোনাস পরিবারের জন্য। ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, নিকের বাবা পল জোনাসের আবাসন কোম্পানি ঋণের ভারে ডুবে যাবার অবস্থায় দাঁড়িয়েছে।

প্রতিবেদনে বলা হয়, ২ লাখ ৬৮ হাজার ডলারের মামলায় কোম্পানিটি হেরে গিয়ে এখন দেউলিয়ার দ্বারপ্রান্তে দাঁড়িয়েছে। পশ্চিমা সংবাদমাধ্যমের সূত্র দিয়ে ভারতীয় একাধিক গণমাধ্যমের খবরে বলা হয়, ঋণ শোধের জন্য পল তার কোম্পানির বেশকিছু সম্পত্তি পর্যন্ত বিক্রি করেছেন।

জানা যায়, পল জোনাসের এই কোম্পানিতে প্রিয়াঙ্কার হবু বর নিকেরও অংশ ছিল। ২০১৩ সালে নিক ও তার ভাইদের গানের ব্যান্ড জোনাস ব্রাদার’স ভেঙে যাওয়ার আগে তারা তাদের বাবার এই কোম্পানির মাধ্যমে সারা বিশ্বে নিজেদের গানের প্রচুর রেকর্ড বিক্রি করেছেন। এই মুহূর্তে নিক জোনাসের সম্পক্তির পরিমান ২৫ মিলিয়ন ডলার। যার বেশিরভাগই নিক সোলো আর্টিস্ট হিসাবে আয় করেছেন। আর প্রিয়াঙ্কা প্রায় ২৮ মিলিয়ন ডলারের মালিক।

এখন প্রশ্ন হলো বাবাকে এই ঋণের হাত থেকে উদ্ধার করতে সন্তানেরা এগিয়ে আসে কিনা।

আরও পড়ুন :

এম/পিআর 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়