• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

বাধ্য হয়ে কোনও কাজ করতে রাজি না: পরীমণি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ সেপ্টেম্বর ২০১৮, ১৮:১৬
ছবি: সংগৃহীত

ঢালিউড নায়িকা পরীমণি এবার জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে কাজের অভিজ্ঞতা শেয়ার করেছেন। সম্প্রতি এটিএন বাংলায় প্রচারিত ‘সেন্স অব হিউমার’ অনুষ্ঠানে এসে পরীমণি বলেন, ‘আমি বাধ্য হয়ে কোনও কাজ করতে রাজি না।’ নিজেকে স্বাধীনচেতা মানুষ বলেও উল্লেখ করেন পরীমণি।

একইসঙ্গে জাজের নায়িকাদের ‘চাকরিজীবী নায়িকা’ বলেও মন্তব্য করেন। পরীমণি বলেন, ‘এই প্রতিষ্ঠানের সঙ্গে যারা কাজ করছেন তারা সবাই অবশ্যই চাকরিজীবী নায়ক-নায়িকা। কারণ একজন নায়ক-নায়িকা তার নিজস্ব পছন্দ এবং গতিধারায় থাকবেন। কোন ছবি করবেন, কোনটি করবেন না, তা একটা প্রতিষ্ঠানের অনুমতি নিয়ে কেন করতে হবে! শিল্পীসত্তার স্বাধীনতা জাজ মাল্টিমিডিয়ার চাকরিজীবী নায়ক-নায়িকাদের নেই।’

-------------------------------------------------------
আরও পড়ুন : মাহির ছবির বিরুদ্ধে নকলের অভিযোগ
-------------------------------------------------------

জাজের সঙ্গে কাজের অভিজ্ঞতা বলতে গিয়ে পরীমণি বলেন, ‘আমি দুই বছর এই প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করেছি। আমার স্বাধীনতা বলতে কিছুই ছিল না। আমি যখন কাজ করেছি, তখন নিজেকে চাকরিজীবী নায়িকা মনে করেছি। প্রতিমুহূর্তে আমি তা অনুভব করেছি। সবকিছু এই প্রতিষ্ঠানের অনুমতি নিয়ে করতে হয়। এটা আমার জন্য খুব কষ্টের অভিজ্ঞতা। কারণ, আমি খুব স্বাধীনচেতা একজন মানুষ। ধরেবেঁধে কোনও কাজ আমাকে দিয়ে করানো সম্ভব না। বাধ্য হয়ে কোনও কাজ করতে আমি কখনোই রাজি না।’

সিনেমা ক্যারিয়ারের বেশিরভাগ ছবিতেই না বুঝে অভিনয় করেছেন বলে মন্তব্য করেন পরীমণি। তিনি বলেন, ‘স্বপ্নজাল’ আর ‘অন্তরজ্বালা’ ছবি দুটি ছাড়া বাকিগুলোতে না বুঝেই অভিনয় করেছি। আমাকে যেভাবে অভিনয় করতে বলতো, আমি সেটা করেছি। কিন্তু এই দুটি ছবিতে কাজ করতে গিয়ে বুঝেছি চরিত্র কী? কীভাবে চরিত্রের মধ্যে ডুবে গিয়ে অভিনয় করতে হয়।

শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় অনুষ্ঠানটি ঈদ উপলক্ষে প্রচার হয়েছে। সেখানে হাজির হয়ে পরীমণি শুনিয়েছেন তার সিনেমা ও ব্যক্তিজীবনের বেশ কিছু গল্প।

আরও পড়ুন :

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মাহির ছেলের জন্মদিনে যে বার্তা দিলেন পরীমণি
মানুষটির ছায়াও আর মাড়াতে চাই না : পরীমণি
অবশেষে শান্তির জায়গা খুঁজে পেলেন পরীমণি!
পরী-বুবলীর ভার্চুয়াল যুদ্ধে এবার অপুর পদার্পণ
X
Fresh