• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

শিগগিরই অনন্তর ‘দিন: দ্য ডে’ সিনেমার শুটিং

​আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ সেপ্টেম্বর ২০১৮, ১৪:১৭
ছবি সংগৃহীত

বিরতি ভেঙে আবারও নতুন ছবি নিয়ে হাজির হতে যাচ্ছেন নায়ক ও প্রযোজক অনন্ত জলিল। বিগ বাজেটের ছবি ‘দিন: দ্য ডে’র শুটিং শুরু হবে শিগগিরই।

জানা গেছে, ১৫ বা ২০ কোটি টাকার বেশি ব্যয়ে নির্মিত হতে যাচ্ছে এই চলচ্চিত্র। ছবির গল্পের কারণেই বাজেট বেশি।

অনন্ত বলেন, ছবির জন্য যে গল্প নির্বাচন করা হয়েছে তা অত্যন্ত নিখুঁতভাবে ফুটিয়ে তুলতে হবে। এজন্য বিভিন্ন দেশে শুটিং করতে হবে। এই ছবিতে কাজ করবেন অস্কার পাওয়া অভিনেতা ও কলা-কুশলীরা। যা আমাকে ইরান থেকে নিশ্চিত করা হয়েছে। সব মিলিয়ে বাজেট আমার ধারণার বাইরে হতে পারে।’

তবে বিশাল অংকের বাজেট নিয়ে নির্মিত ছবিটির বাংলাদেশে প্রদর্শনী নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন তিনি।

কারণ হিসেবে অনন্ত জানান, ভালো মানের সিনেপ্লেক্স ছাড়া এ ছবিটি দেখে দর্শক মজা পাবেন না। তবে আন্তর্জাতিকভাবে মুক্তি দিয়ে এর খরচ পুষিয়ে আনার চেষ্টা করা হবে।

ছবিটি ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে। এ বছরের জুন মাসে ইরান গিয়েছিলেন অনন্ত। ইরানের ফারাবি ফাউন্ডেশনের সঙ্গে চলচ্চিত্রটির নির্মাণের ব্যাপারে আলোচনা এবং চুক্তি স্বাক্ষর হয়।

জানা গেছে, সারাবিশ্বের বিভিন্ন দেশে মুসলমানদের ওপর যে নির্যাতন হচ্ছে, তা তুলে ধরা হবে ‘দিন: দ্য ডে’ ছবিতে।

শোনা যাচ্ছে, অনন্ত জলিলের পাশাপাশি তার স্ত্রী চিত্রনায়িকা বর্ষাও এই ছবিতে অভিনয় করবেন। চলতি বছরের শেষ দিকে নতুন এই ছবির শুটিং শুরু হতে পারে।

একাধারে চলচ্চিত্র নায়ক, পরিচালক, প্রযোজক, ব্যবসায়ী হিসেবে পরিচিত অনন্ত জলিল। ২০১০ সালে ‘খোঁজ দ্যা সার্চ’সিনেমার মাধ্যমে তার বাংলা চলচ্চিত্রে অভিষেক। এরপর হৃদয় ভাঙ্গা ঢেউ, দ্য স্পীড, মোস্ট ওয়েলকাম, নিঃস্বার্থ ভালোবাসা, মোস্ট ওয়েলকাম-টু ছবিতে নায়কের ভূমিকায় অভিনয় করেন।

আরও পড়ুন :

এম/এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভোট দিয়ে যা বললেন অনন্ত জলিল
ক্ষমা চাইলেন অনন্ত জলিল
যাদের হাতে সিনেমা নেই তারাই নির্বাচন করে : অনন্ত জলিল
যে কারণে নিপুণের প্রস্তাব ফিরিয়ে দিলেন অনন্ত জলিল
X
Fresh