পূর্ণিমা-তানিয়ার জমজমাট আড্ডা

প্রকাশ | ০১ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৫২ | আপডেট: ০১ সেপ্টেম্বর ২০১৮, ১৫:১৪

আরটিভি অনলাইন রিপোর্ট

জনপ্রিয় অভিনেত্রী ও নির্মাতা তানিয়া আহমেদ। দীর্ঘদিন শোবিজে নিজের অবস্থান ধরে রেখেছেন। এবার তিনি আরেক জনপ্রিয় নায়িকা পূর্ণিমার উপস্থাপনায় একটি অনুষ্ঠানে যোগ দিলেন।

পূর্ণিমার উপস্থাপনায় আরটিভিতে প্রচারিত সেলিব্রিটি টকশোর নাম ‘এবং পূর্ণিমা’। অনুষ্ঠানটির প্রতিটি পর্বেই দেখা মেলে সংস্কৃতি অঙ্গনের গুণী সব তারকার। আড্ডায় আড্ডায় নিজেদের জীবনের পছন্দ-অপছন্দ, ভালো লাগা, মন্দ লাগাসহ নানান বিষয় উঠে আসে।

অনুষ্ঠানের অন্যান্য পর্বের মতো তানিয়া আহমেদ ও পূর্ণিমার পর্বটিও বেশ জমজমাট হয়েছে। সম্প্রতি রাজধানীর তেজগাঁওস্থ বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে পর্বটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। 

জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে আজ শনিবার রাত ১০টায় অনুষ্ঠানটি প্রচার হবে। অনুষ্ঠানটি প্রযোজনা করছেন সোহেল রানা বিদ্যুত। গ্রন্থনা করেছেন অনিন্দ্য মামুন।

মডেলিং, অভিনয় সব ক্ষেত্রেই সমান জনপ্রিয় তানিয়া আহমেদ। তিনি মিউজিক ভিডিও, টেলিছবিও নির্মাণ করেছেন। তার পরিচালিত ‘ভালোবাসা এমনই হয়’ চলচ্চিত্রটি বেশ প্রশংসিত হয়।

উল্লেখ্য, ১৯৯২ সালে ‘সম্পর্ক’ নাটকের মাধ্যমে টেলিভিশন পর্দায় অভিষেক হয় তানিয়ার। নাটকটি পরিচালনা করেন ফারিয়া হোসেন।

১৯৯৭ সালে নন্দিত নাট্য নির্দেশক সাইদুল আনাম টুটুল পরিচালিত ‘সেকু সিকান্দার’ নাটকে মৈরন চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন তিনি।

আরও পড়ুন : 

এম/এসআর