• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

সত্যিই করণের হাত ধরে বলিউডে শ্রীদেবীকন্যা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৮ নভেম্বর ২০১৬, ১৮:৫৭

এক সময়ের পর্দা কাঁপানো অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে জানভি কাপুরও বলিউডে পা রাখছেন। এমন গুঞ্জনে মুখর ছিল বলিপাড়া। অবশেষে তা সত্য হতে চলেছে। বলিউডের মেধাবী নির্মাতা করণ জোহরের ছবি দিয়ে বলিউডে অভিষেক ঘটছে তার।

রঙিন জগতে মেয়ের অভিষেকের বিষয়টি নিশ্চিত করলেন বাবা বনি কাপুর।

এর আগে শোনা যায়, করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার-টু’ ছবির মাধ্যমে রুপালি পর্দায় হাজির হবেন জানভি। তবে শেষমেষ তা হয়নি। এবার শোনা যাচ্ছে, ব্লকবাস্টার মারাঠি ছবি ‘সাইরাত’র হিন্দি রিমেকের মাধ্যমে বলিউডে পা রাখছেন শ্রীদেবীকন্যা।

বনি কাপুর বললেন, হ্যাঁ; করণের হাত ধরেই বলিউডে জানভির হাতেখড়ি ঘটছে। এরই মধ্যে একটি ছবিতে তাকে অন্তর্ভুক্ত করার জন্য তিনি আমাদের সঙ্গে কথা বলেছেন। আমরাও সম্মতি দিয়েছি। তবে সিনেমাটির নাম এখনো জানতে পারিনি। শুনেছি, সম্প্রতি করণ ‘সাইরাত’ ছবির রিমেকের সত্ত্ব পেয়েছেন। তাই ধারণা করা হচ্ছে, ওই ছবি দিয়েই অভিনয়ে যাত্রা করছে আমাদের মেয়ে।

এদিকে এর আগে মেয়ের বলিউডে অভিষেক ঘটতে যাচ্ছে-এমন খবর চাউর হলে তাকে গুজব বলে উড়িয়ে দেন বনি কাপুর ও শ্রীদেবী দম্পতি। তবে এবার বেশ প্রফুল্ল বাবা-মা। বিশেষ করে বাবা বনি কাপুর।

তিনি বলেন, আমি দেখতে চাই আমার মেয়ে মায়ের মতো তার পছন্দের ক্যারিয়ারে পূর্ণ মনোযোগ এবং একই দৃষ্টি দেবে। তবে আমি এও মনে করি, জানভি কখনো নিজেকে মায়ের সঙ্গে তুলনা করবে না।

লস অ্যাঞ্জেলসে লি স্টার্সবার্গ থিয়েটার অ্যান্ড ফিল্ম ইনস্টিটিউটে অভিনয় শিখেছেন জানভি।

এর আগে বহুবার তার বলিউডে অভিষেকের খবর চাউর হয়। গজনি, হলিডে ও আকিরা’র মতো ছবির পরিচালক মুরুগাদোস পরিচালনায় দক্ষিণী ছবিতে অভিনয়ের প্রস্তাব পান তিনি।

ডিএইচ/এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh