• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

সরব চলচ্চিত্র অঙ্গন

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ৩১ আগস্ট ২০১৮, ১৯:৫০ | আপডেট : ৩১ আগস্ট ২০১৮, ১৯:৫৭
ঈদের ছুটি কাটিয়ে আবারও সরব হয়ে উঠেছে চলচ্চিত্র অঙ্গন। চলচ্চিত্র শিল্পীরা তাদের ছবির কাজে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

ঈদের ছুটি কাটিয়ে গেল ২৮ আগস্ট থেকে রাজধানীর কোক স্টুডিওতে ‘নোলক’ ছবির শুটিং-এ অংশ নিচ্ছেন জনপ্রিয় তারকা শাকিব খান ও ববি। এ ছবির শুটিং এখন শেষদিকে রয়েছে। এই ছবির শুটিং শেষ করে ৭ দিনের মধ্যেই শাকিব ‘শাহেনশাহ্‌’ ছবির শুটিং শুরু করবেন। ছবিতে তার নায়িকা হিসেবে আছেন নুসরাত ফারিয়া।

এছাড়া এফডিসিতে চলছে ‘ও মাই লাভ’ ছবির শুটিং। ঈদের আগে রাজধানীর অদূরে পুবাইলে ছবিটির শুটিং শুরু হয়। আবুল কালাম আজাদ পরিচালিত ‘ও মাই লাভ’ ছবিতে নায়িকা মাহির অভিনয়ের কথা থাকলেও শেষ পর্যন্ত ছবিটি থেকে সরে দাঁড়ান তিনি। এতে জুটি বেঁধে অভিনয় করছেন কলকাতার শিল্পী সাবর্ণী ও হৃদ্ধিস। আরও রয়েছেন অমিত হাসান, বিপাশা কবিরসহ অনেকে।

এদিকে আজ শুক্রবার থেকে মোহাম্মাদ আসলাম পরিচালিত ‘আমার সিদ্ধান্ত’ ছবির শুটিং শুরু হয়েছে। রাজধানীর প্রিয়াঙ্কা শুটিং স্পটে শুটিংয়ে অংশ নেন সাইফ খান, চিত্রনায়িকা অরিন, খলঅভিনেতা শরীফ চৌধুরী, তানিন সুবহাসহ অনেকে। ছবিতে আরও অভিনয় করছেন অভি, শিরিন শিলা। পরিচালক জানালেন, আগামীকাল থেকে পুরো ইউনিট নিয়ে গাজীপুরের হোতাপাড়ায় শুটিং হবে। এরই মধ্যে ছবির কাজ প্রায় শেষ দিকে।

যুগল নির্মাতা ইস্পাহানী আরিফ জাহান পরিচালিত ‘নায়ক’ ছবির শুটিং প্রায় শেষ। কিছু অংশের শুটিং এখনও বাকি। দুই একদিনের মধ্যেই এই ছবির বাকি অংশের শুটিং শুরু হবে। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী ও অধরা খান।

সবমিলে ফিল্ম ইন্ডাস্ট্রির খারাপ সময়ে একসঙ্গে কয়েকটি ছবির শুটিং হওয়ার বিষয়টি চলচ্চিত্রের সঙ্গে জড়িত মানুষের জন্য কিছুটা হলেও স্বস্তি এনে দিচ্ছে। সবার প্রত্যাশা শিগগিরই দেশীয় চলচ্চিত্র শিল্পী তার হারানো ঐতিহ্য ফিরে পাবে।

আরও পড়ুন :

এম/ এমকে   

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়