• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সুযোগ তো থাকছেই: শাকিব খান

এ এইচ মুরাদ, আরটিভি অনলাইন

  ৩১ আগস্ট ২০১৮, ১৬:৩৪

শাকিব খান। দেশীয় ছবির জনপ্রিয় নায়ক। দুই বাংলায় সমানভাবে কাজ করছেন তিনি। এবারের ঈদে শাকিব খান অভিনীত ‘ক্যাপ্টেন খান’ ছবিটি সারাদেশের ১৮০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। তার বিপরীতে রয়েছেন শবনম বুবলী। পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন।

‘ক্যাপ্টেন খান’ ছবির নির্মাণ শৈলী নিয়ে বেশ খুশি এই অভিনেতা। সেট থেকে শুরু করে ক্যামেরার কাজ সবখানেই দর্শক ছবিটি দেখে প্রশান্তি পাবেন বলে মন্তব্য করেন শাকিব।

গতকাল বৃহস্পতিবার রাজধানীর একটি শুটিং স্পটে ‘নোলক’ ছবির শুটিংয়ের ফাঁকে আরটিভি অনলাইনের এই প্রতিবেদককে এসব কথা বলেন শাকিব খান।

তার ভাষ্য, বিগ বাজেটের ছবি ‘ক্যাপ্টেন খান’। এই ছবিটি দেখার পর অন্য প্রযোজকরাও বড় আয়োজনের ছবি নির্মাণে আগ্রহী হবেন। আমার বাইরের দুটি ছবিতে কাজের অফার ছিল। কিন্তু সেসব কাজ না করে ‘ক্যাপ্টেন খান’ ও ‘নোলক’ ছবির শিডিউল দিয়েছিলাম।

শাকিব খান বলেন, ‘আমার কাছে মনে হয়েছে আমি পরেও সেসব ছবি করতে পারবো। সুযোগ তো থাকছেই। কিন্তু এই ছবি যদি করি তাহলে আমার দেশের পরিচালক থেকে শুরু করে টেকনিশিয়ান ও অভিনেতারা কাজ করবেন। সেক্ষেত্রে আমার দেশের পরিচালক যদি বিশ্বমানের ছবি নির্মাণ করতে পারেন তাহলে প্রযোজকরাও আবারও বিগ বাজেটের ছবি বানাবেন। ফলে ইন্ডাস্ট্রিরই লাভ হবে। অনেকেই চলচ্চিত্র থেকে দূরে সরে আছেন। তাদেরকে ফিরিয়ে আনতে হবে।’

‘ভাইজান এলো রে’ খ্যাত নায়ক বলেন, ‘ইন্ডাস্ট্রির স্বার্থে সবাইকে এক হতে হবে। প্রয়োজনে ফেডারেশন গঠন করতে হবে। এর মাধ্যমে ইন্ডাস্ট্রির উন্নয়নে কোনটা ভালো তা নিজেদের মধ্যেই আলোচনার মাধ্যমে সমাধান করতে হবে।’

অল্প কিছুদিনের মধ্যেই ‘শাহেন শাহ্‌’ নামে নতুন একটি ছবির শুটিং শুরু করবেন শাকিব। ছবিতে তার বিপরীতে আছেন নুসরাত ফারিয়া।

শিগগিরই বাংলাদেশের প্রেক্ষাগৃহে সাকিব খান অভিনীত ভারতীয় ছবি ‘নাকাব’ মুক্তি পাবে। ছবিতে শাকিবের বিপরীতে রয়েছেন কলকাতার জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান ও সায়ন্তিকা। ‘নাকাব’ ছবির টিজার অনলাইনে বেশ প্রশংসিত হয়েছে। ছবিটি পরিচালনা করেছেন রাজীব কুমার।

আরও পড়ুন :

এম/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নির্বিঘ্নে ঈদযাত্রার প্রস্তুতি, ফাঁকা ঢাকায় সতর্ক থাকবে পুলিশ
ঈদযাত্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ভোগান্তির আশঙ্কা
আগামী ২৪ ঘণ্টায় ঢাকাসহ চার বিভাগে ঝড়-বৃষ্টির আভাস
টাইমস স্কয়ারে শাকিবের জন্মদিন উদযাপন ভক্তদের
X
Fresh