তাদের জন্মদিন আজ

প্রকাশ | ৩০ আগস্ট ২০১৮, ১৩:১৩ | আপডেট: ৩০ আগস্ট ২০১৮, ১৩:৫৪

আরটিভি অনলাইন রিপোর্ট
ছবিতে সুইটি-সাইমন-মুন্নী

শোবিজ অঙ্গনের বেশ কজন তারকার জন্মদিন আজ বৃহস্পতিবার, ৩০ আগস্ট। তাদের মধ্যে রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী তানভীন সুইটি, কণ্ঠশিল্পী দিনাত জাহান মুন্নী ও চিত্রনায়ক সাইমন সাদিক।

তানভীন সুইটিকে এখন নিয়মিত টিভি পর্দায় দেখা যায় না। বেছে বেছে কাজ করে থাকেন তিনি। তবে বর্তমানে এই অভিনেত্রী দুটি ধারাবাহিক নাটকে কাজ করছেন। এর মধ্যে ‘ব-তে বন্ধু’ ধারাবাহিকটির প্রচার শুরু হয়েছে। অন্যদিকে ‘দ্য গুড দ্য বেড দি আগলি’ ধারাবাহিকের কাজ শুরু করেছেন সুইটি।

এছাড়া মঞ্চেও তিনি অভিনয় করেন। আগামী ৭ সেপ্টেম্বর সুইটি অভিনীত মঞ্চনাটক ‘মুক্তি’র প্রদর্শনী হবে জাতীয় নাট্যশালায়। এবারের জন্মদিনে বিশেষ কোনও আয়োজন রাখছেন না সুইটি। মূলত আজকের এই দিনে পরিবারের সঙ্গেই সময় কাটাবেন তিনি। অভিনয়ের পাশাপাশি ‘অভিনয় শিল্পী সংঘ’র সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন সুইটি।

কণ্ঠশিল্পী দিনাত জাহান মুন্নী অডিও ও প্লেব্যাকের জনপ্রিয় শিল্পী। এই শিল্পী জানান, ছোটবেলায় তার জন্মদিনে বিশেষ কোনও আয়োজন রাখা হতো না। তবে বাসায় ভালো খাবারের আয়োজন থাকতো। এছাড়া হুজুর ডেকে দোয়া পড়ানো হতো। মূলত কলেজ ও বিশ্ববিদ্যালয় জীবন থেকেই জন্মদিন পালন শুরু হয়।

হালের অন্যতম আলোচিত নায়ক সাইমন সাদিকেরও জন্মদিন আজ। এবারের জন্মদিনটি একটু অন্যরকম তার জন্য। কারণ ঈদে মুক্তি পেয়েছে সাইমন অভিনীত সিনেমা ‘জান্নাত’।

প্রথম সপ্তাহে ছবিটি ২২টির মতো প্রেক্ষাগৃহে মুক্তি পায়। জানা গেছে, আগামীকাল শুক্রবার থেকে ঢাকার বেশ কিছু বড় সিনেমা হলসহ সারাদেশের ৫৩টি সিনেমা হলে সাইমন-মাহি জুটির ছবিটি প্রদর্শিত হবে। ‘জান্নাত’র মাধ্যমে ঈদে প্রথমবারের মতো এই নায়কের কোনও ছবি মুক্তি পেলো।

আরও পড়ুন : 

এম/পিআর