• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

অভিনয়ে ভয় পান অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ৩০ আগস্ট ২০১৮, ১১:০৪ | আপডেট : ৩০ আগস্ট ২০১৮, ১১:২৪
ছবি: সংগৃহীত
বলিউড সিনেমায় অভিনয় করে ‘শাহেনশাহ’ খেতাব পেয়েছেন। ভারতীয় সিনেমা পাড়ার সবাই তাকে চেনেন বিগ বি বলে। সেই অমিতাভ বচ্চন নাকি ভয় পান আলিয়া ভাট, আনুশকা শর্মা ও দীপিকা পাড়ুকোনের সঙ্গে অভিনয় করতে!

সম্প্রতি ‘কৌন বনেগা ক্রোড়পতি’র প্রেস কনফারেন্সে হাজির ছিলেন অমিতাভ বচ্চন। সেখানেই ওঠে নতুনদের অভিনয়ের প্রসঙ্গ। সেখানে অমিতাভ বচ্চন বলেন, আলিয়া, দীপিকা আর আনুশকা এতোটাই বড় মাপের অভিনেত্রী যে ওদের সঙ্গে কাজ করতে আমার ভয় হয়।

তিনি আরও বলেন, বছরের পর বছর ধরে আমরা আমাদের অভিনয় সত্ত্বাকে জাগিয়ে তুলেছি। আর এই বাচ্চা বাচ্চা মেয়েগুলো যেন  ইন্ডাস্ট্রিতে পা রাখার দিন থেকেই গোল সেট করে রেখেছে। ভীষণ পরিণত ওরা। সঙ্গে আত্মবিশ্বাসীও।

শুধু নতুন নায়িকারাই নন। রণবীর কাপুর, সুশান্ত সিংহ রাজপুত, বরুণ ধওয়ান, রাজকুমার রাওদের অভিনয়েরও ভূয়সী প্রশংসা করেছেন অমিতাভ। ‘সোনু কে টিটু কি সুইটি’-র নাম উচ্চারণ করতে গিয়েও হোঁচট খান বিগ বি। তবে ওই ছবির মুখ্য অভিনেতা কার্তিক আরিয়ানের অভিনয়েরও প্রশংসা করেছেন অমিতাভ বচ্চন।

দীপিকার সঙ্গে সিনেমায় অভিনয় করেছেন। আর সম্প্রতি ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে আলিয়ার সঙ্গেও কাজ করেছেন অমিতাভ। সেই অভিজ্ঞতা থেকেই অমিতাভ বলেন, তারা খুবই গুণী অভিনেত্রী।

আরও পড়ুন :

পিআর/এ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়