• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

ভক্তদের সঙ্গে আড্ডা দেবেন শাওন

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৯ আগস্ট ২০১৮, ১৬:৫৯ | আপডেট : ২৯ আগস্ট ২০১৮, ১৭:২১
ছবি সংগৃহীত
অভিনয়ের মাধ্যমে দর্শকের হৃদয় অনেক আগেই জয় করেছেন তিনি। শুধু অভিনয় না তার মিষ্টি কণ্ঠের গানেও শ্রোতারা মুগ্ধ হয়েছেন। নির্মাতা হিসেবেও সুনাম অর্জন করেছেন। তিনি আর কেউ নন। তিনি মেহের আফরোজ শাওন।

২০১৬ সালে শাওন ‘কৃষ্ণপক্ষ’ নামে একটি চলচ্চিত্র নির্মাণ করেন। শাওন নির্মিত এটি প্রথম চলচ্চিত্র। ‘কৃষ্ণপক্ষ’ ছবিতে ‘যদি মন কাঁদে’ নামে গানটির জন্য গেল ৮ জুলাই জাতীয় চলচ্চিত্র পুরস্কারের ৪১তম আসরে মেহের আফরোজ শাওনের হাতে ‘শ্রেষ্ঠ গায়িকা’র পুরস্কার তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

-------------------------------------------------------
আরও পড়ুন : ২০ জেলায় উন্নয়ন কনসার্ট
-------------------------------------------------------

এই গুণী অভিনেত্রীর রয়েছে অসংখ্য ভক্ত। কিন্তু চাইলেই কী আর ভক্তদের সঙ্গে আড্ডা দেয়া যায়। তবে সেই সুসংবাদ নিয়েই হাজির হলেন শাওন। এবার ফোনে তার সঙ্গে কথা বলতে পারবেন ভক্তরা। তারকাদের সঙ্গে ভক্তদের কথা বলার সুযোগ করে দিচ্ছে বাংলালিংক অ্যান্ড লাইভ এন্টারটেইনমেন্ট। এতে আগামী ৩০ আগস্ট রাত ৮টায় ফোন লাইভ-এ আসবেন শাওন। এ সময় যে কোনো বাংলালিংক নাম্বার থেকে ২২২৮৮ এ ফোন দিলেই পাওয়া যাবে শাওনকে। ভক্তরা কোনও প্রশ্ন করলে তার উত্তর দিবেন প্রিয় অভিনেত্রী।                                                                                                                                                                 

এ ব্যাপারে মেহের আফরোজ শাওন বলেন, ‘আগামী ৩০ আগস্ট রাত ৮টায় যেকোনো বাংলালিংক নাম্বার থেকে ২২২৮৮ নাম্বারে কল করলেই আমার সঙ্গে সরাসরি কথা বলতে পারবেন দর্শক-শ্রোতারা। আর এভাবে কথা বলার এই সুযোগ করে দিচ্ছে বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্ট। আগামী ৩০ আগস্ট বাংলালিংক স্টারজোন সার্ভিসে আমি থাকবো আপনাদের সঙ্গে। নানা বিষয়ে কথা হবে, ফোন কলে আড্ডা হবে।’


আরও পড়ুন : 

 

এম/পিআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়