মিতুর ‘হবে না মিলন’

প্রকাশ | ২৮ আগস্ট ২০১৮, ১৭:৩৮ | আপডেট: ২৮ আগস্ট ২০১৮, ১৭:৪৭

আরটিভি অনলাইন রিপোর্ট
ছবি সংগৃহীত

পুরো নাম ফাতেমা তুজ জাহারা মিতু। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭’ প্রতিযোগিতার প্রথম রানারআপ তিনি। মডেলিং, উপস্থাপনা সব কাজেই নিজের প্রতিভার সাক্ষর রেখেছেন মিতু। এবার একটি মিউজিক ভিডিওর মডেল হিসেবে দেখা যাবে তাকে।  এর আগেও বেশ কিছু গানের ভিডিওতে অভিনয় করেছেন তিনি।

এবার কণ্ঠশিল্পী খালেদ মুন্নার একটি গানে মডেল হয়েছেন মিতু। এদিকে একাধিক একক ও মিক্সড অ্যালবাম  উপহার দিয়ে মেলোডি শিল্পী হিসেবে জায়গা করে নিয়েছেন শ্রোতাদের হৃদয়ে। এই কণ্ঠশিল্পী এবার নিয়ে আসছেন নতুন গান ‘হবে না মিলন’।

প্লাবন কোরেশীর কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন রাজন সাহা। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। সম্প্রতি মুন্সীগঞ্জের পদ্মা পাড়ের নয়নাভিরাম দৃশ্যে চিত্রায়ন হয় গানটির। ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা।

-------------------------------------------------------
আরও পড়ুন: দেবী’র মুক্তি পেছানোর কারণ জানালেন জয়া
-------------------------------------------------------

এই গানেই দেখা যাবে মিতুকে। তার বিপরীতে আছেন মডেল-অভিনেতা এ কে আজাদ। খালেদ মুন্না নিজেও উপস্থিত রয়েছেন ভিডিওতে। 

কণ্ঠশিল্পী খালেদ মুন্না বলেন, ‘সেই ছোটবেলা থেকে গান করছি। গান নিয়ে দীর্ঘদিন উন্মাতাল থেকেছি। সবার কাছ থেকে পাওয়া অনুপ্রেরণা আর  নিজের ভেতরের সুপ্ত তাগিদ থেকেই এখনো গান করছি, করে যেতে চাই। ‘হবেনা মিলন’ গানটি একজন প্রেমিক হৃদয়ের আর্তনাদের গান। গানের সঙ্গে মিল রেখে হৃদয়স্পর্শী গল্পে গানটির ভিডিও নির্মিত হয়েছে।  সাধ্যের সবটুকু সামর্থ্য দিয়ে গানটি করার চেষ্টা করেছি। কতটা পেরেছি তা শ্রোতারাই বলবেন। তবে আমার বিশ্বাস শ্রোতা-দর্শকদের ভালো লাগবে।

আগামী ৩০ আগস্ট  ইউটিউবে প্রকাশিত হবে গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

এম/পিআর