ইংরেজিতে দুর্বল, তাই হলিউড ডাকে না: শাহরুখ

প্রকাশ | ২৮ আগস্ট ২০১৮, ১৫:৪৫ | আপডেট: ২৮ আগস্ট ২০১৮, ১৬:০৭

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
ছবি: সংগৃহীত

বলিউডের অনেক তারকা এরই মধ্যে হলিউডের সিনেমায় অভিনয় করেছেন। কিন্তু বলিউড বাদশা শাহরুখ খানকে দেখা যায়নি হলিউডের সিনেমায়। এই বিষয়ে এবার কথা বলেছেন এই তারকা।

সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যমকে শাহরুখ খান বলেন- আমাকে কখনও প্রস্তাব দেয়া হয়নি সেখান থেকে। আমি প্রতিদিন চাঁদের দিকে দেখি। কিন্তু চাঁদে পৌঁছানোর কোনও ইচ্ছে আমার নেই। তারপরই তিনি হাসতে হাসতে বলেন, হয়তো আমি ইংরেজিতে একটু দুর্বল, তাই আমাকে হলিউড থেকে ডাকা হয় না।

হলিউডের সিনেমায় কাজের প্রস্তাব এলেও বলিউড থেকে বিচ্ছিন্ন হতে চান না শাহরুখ। বরং নিজের দেশের সিনেমা ইন্ডাস্ট্রিকে আরও উচ্চতায় নিয়ে যেতে চান।

বলিউড বাদশা চান, ভারতীয় ছবি এমন জায়গায় পৌঁছাক, যেখান থেকে বিশ্বের সমস্ত দর্শক বলিউডের ছবি দেখবে। এখানকার অভিনেতা-অভিনেত্রীদের জানবে, চিনবে, তাদের কাজের প্রশংসা করবে।

শাহরুখ এমন দিনের স্বপ্ন দেখেন, যখন টম ক্রুজ বলবেন, হিন্দি ছবিতে কাজ করার সুযোগ পেয়ে তিনি খুব খুশি। ক্রিস্টোফার নোলান বলবেন, ভারতে একজন প্রযোজক রয়েছেন, যিনি তাকে ছবি বানাতে বলেছেন তার প্রযোজনায়।

আপাতত ‘জিরো’ছবির শুটিং নিয়েই ব্যস্ত রয়েছেন শাহরুখ। আগামী ডিসেম্বরে পর্দায় মুক্তি পাবে ছবিটি। শাহরুখের সঙ্গে আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফকে দেখা যাবে ছবিটিতে।

আরও পড়ুন :

পিআর/পি