• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

সামিনা চৌধুরীর জন্মদিনে ঘরোয়া আয়োজন

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৮ আগস্ট ২০১৮, ১৩:১১ | আপডেট : ২৮ আগস্ট ২০১৮, ১৩:২০
ছবি: সংগৃহীত
জনপ্রিয় সঙ্গীতশিল্পী সামিনা চৌধুরীর জন্মদিন আজ (২৮ আগস্ট)। ঘরোয়া আয়োজনে সোমবার দিনগত রাতে জন্মদিনের কেক কেটেছেন এই সঙ্গীত তারকা। সেই সঙ্গে জমিয়ে আড্ডা দিয়েছেন পরিবারের সবার সঙ্গে।

এদিকে সামিনা চৌধুরীকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে অনেকেই স্ট্যাটাস লিখেছেন। জন্মদিনেই কানাডায় উড়াল দেবেন সামিনা। এই শিল্পীর পারিবারিক সূত্রে এই তথ্য জানা গেছে।

সামিনা চৌধুরীর বোন সঙ্গীতশিল্পী ফাহমিদা নবী ফেসবুকে লিখেছেন- ‘আজ সুমার, সবার প্রিয় সামিনা চৌধুরীর জন্মদিন। এই শুভ তিথিতে সুমার জন্য অনেক শুভকামনা ও দোয়া রইলো। আরও ভালো ভালো গান উপহার যেন দিতে পারে শ্রোতাদের। মানুষের ভালোবাসা সব সময় পেয়ে এসেছি আমরা। এই শ্রেষ্ঠ উপহার যেন আজীবন পায় এবং সুস্থ থাকে আল্লাহতাআলার কাছে এই প্রার্থনা করি।’

উল্লেখ্য, সামিনা চৌধুরী ও ফাহমিদা নবী দেশের কিংবদন্তি সঙ্গীতকার মাহমুদুন্নবীর মেয়ে। বাবার হাত ধরেই এই দুজনের সঙ্গীতের হাতেখড়ি। মাহমুদুন্নবীর গাওয়া অসংখ্য কালজয়ী গান থেকে সম্প্রতি নির্বাচিত কয়েকটি গানে কণ্ঠ দিয়েছেন তার দুই কন্যা ফাহমিদা নবী ও সামিনা চৌধুরী।

মাহমুদুন্নবী স্মরণে অডিও অ্যালবাটির নাম রাখা হয়েছে ‘আমার গানের প্রান্তে’। এই অ্যালবামটিতে গান রয়েছে ১০টি। এবারের ঈদ উপলক্ষে অ্যালবামটি প্রকাশ হয়েছে।

আরও পড়ুন :

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়