‘গোলমেলে কাঠমন্ডু’

প্রকাশ | ২৮ আগস্ট ২০১৮, ১২:৫৮ | আপডেট: ২৮ আগস্ট ২০১৮, ১৩:০৩

আরটিভি অনলাইন রিপোর্ট
‘গোলমেলে কাঠমন্ডু’ টেলিফিল্মের দৃশ্য। ছবি: সংগৃহীত

দুই বন্ধু ছুটিতে নেপাল ভ্রমণে বের হয়। নেপাল গিয়ে ভ্রমণ ভালোই কাটছিল। কিন্তু ভ্রমণের এক পর্যায়ে দেখতে পায় তাদের অফিসের বসও নেপালে ভ্রমণ করছে। বসকে না জানিয়ে আসা বন্ধু দুইজন লুকিয়ে লুকিয়ে নেপালের বিভিন্ন জায়গা দেখা শুরু করে।

বসের কাছ থেকে বাঁচার জন্য একরকম চোর-পুলিশ, চোর-পুলিশ খেলা শুরু হয়। এভাবে চলতে থাকে গল্প। ভ্রমণের মাঝখানে নেপালে চলে আসে দুই বন্ধুর স্ত্রী। একপর্যায়ে হঠাৎ দেখা হয় তাদের স্ত্রীদের সাথে। সেখানে চলে আসে তাদের বসও। শুরু হয় বিপত্তি, লেগে যায় গোলমাল। এগিয়ে যেতে থাকে কাহিনি।

এমন গল্প নিয়েই নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘গোলমেলে কাঠমন্ডু’। রচনা ও পরিচালনা করেছেন অঞ্জন আইচ। এতে অভিনয় করেছেন- জোভান, মনোজ কুমার, আজমেরী আশা, নাবিলা ইসলাম, টুটুল চৌধুরী প্রমুখ। ঈদের ৭ম দিন আজ মঙ্গলবার রাত ১১টা ৪৫ মিনিটে প্রচার শুরু হবে টেলিফিল্ম ‘গোলমেলে কাঠমন্ডু’।

উল্লেখ্য, ঈদ-উল-আজহা উপলক্ষে আটদিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালা সাজিয়েছে দেশের জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি। ঈদের আগের দিন থেকে বিশেষ অনুষ্ঠান সম্প্রচারের উদ্যোগ নিয়েছে চ্যানেলটি।

এই আয়োজনে ৭ পর্বের তিনটি ধারাবাহিক, ৭টি এক খণ্ডের নাটক, ৭টি টেলিফিল্ম এবং ৭ দিনব্যাপী মোশাররফ করিম উৎসবে ৭টি একক নাটক প্রচার হচ্ছে। এছাড়া লাক্স ও গ্রামীণফোন নিবেদিত আরও ১৪টি নাটক প্রচারিত হচ্ছে চ্যানেলটিতে। তার পাশাপাশি প্রচার হচ্ছে বিশেষ অনুষ্ঠান।

আরও পড়ুন :

পিআর/পি