• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

হানিমুন থেকে পালিয়েছিলেন অজয়

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৮ আগস্ট ২০১৮, ১১:১৫
ছবি: সংগৃহীত

বলিউডের তারকা দম্পতি অজয় দেবগন ও কাজল। প্রায় দুই দশক ধরে চলছে তাদের দাম্পত্যজীবন। ১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি বিয়ে করেন তারা।

বিয়ের পর হানিমুনে পুরো পৃথিবী ঘুরার প্ল্যান করেছিলেন অজয়-কাজল। কিন্তু মাঝপথেই নাকি পালিয়ে এসেছিলেন অজয়। এতোদিন পর সেই গোপন কথা প্রকাশ্যে আনলেন কাজল।

সম্প্রতি কাজল এক সাক্ষাৎকারে জানিয়েছেন, বিয়ের আগেই নাকি তিনি অজয়কে বলেছিলেন, হানিমুনে পুরো পৃথিবী ঘুরতে চান তিনি। সেই প্ল্যান মতোই বিয়ের পর দুই মাসের জন্য বেরিয়ে পড়েন অজয়-কাজল দম্পতি। অস্ট্রেলিয়া থেকে লস অ্যাঞ্জেলস হয়ে লাস ভেগাসে ঘুরছিলেন তারা। হঠাৎ ছন্দপতন। ঠিক কী হয়েছিল?

কাজল বলেন, ‘আমরা তখন গ্রিসে। মাত্র ৪০ দিন হয়েছে ঘুরছি। অজয় একটু ক্লান্ত ছিল। একদিন সকালে আমাকে বলে, ওর জ্বর হয়েছে, মাথায় প্রবল ব্যথা, আমি বলেছিলাম ঔষধের ব্যবস্থা করছি। কিন্তু ও সমানে বলে যাচ্ছিল, ওর শরীর খুব খারাপ। তখন আমি জানতে চেয়েছিলাম, কী করলে ঠিক হবে? সঙ্গে সঙ্গে ও বলেছিল, বাড়ি চল।’

-------------------------------------------------------
আরও পড়ুন: মারুফের কথায় তপন চৌধুরীর ‘আড়াল হলেই তুমি’
-------------------------------------------------------

কাজল জানান, মাথাব্যথার জন্য গ্রিস থেকে হঠাৎ বাড়ি আসার কথা কেন বলেছিলেন অজয় তা তিনি বুঝতে পারেননি। খুবই অবাক হয়েছিলেন।

কিন্তু অজয় এতটাই ক্লান্ত ছিলেন যে হানিমুনের মাঝপথে নাকি পালিয়ে এসেছিলেন! এতোদিন পর এ কথা প্রকাশ্যে আনলেন এই অভিনেত্রী। খবর: আনন্দবাজার।

আরও পড়ুন:

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আগ্নেয়াস্ত্র নিয়ে গ্রেপ্তার অজয় দেবগন
২৫ বছর পর নতুন চমক নিয়ে বলিউডে প্রত্যাবর্তন জ্যোতিকার (ভিডিও)
X
Fresh