• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

এবার জুটি শাহরুখের ছেলে আর শ্রীদেবীর মেয়ে

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৭ আগস্ট ২০১৮, ১৮:৫১ | আপডেট : ২৭ আগস্ট ২০১৮, ১৯:০৬
ছবি: সংগৃহীত
বলিউড অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুর সম্প্রতি পা রেখেছেন বলিউড সিনেমায়। এবার জাহ্নবীর বোন খুশি কাপুরও সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বলে শোনা যাচ্ছে। কিন্তু কার সঙ্গে জুটি হবেন খুশি?

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের খবরে জানা যায়, শাহরুখ খানের ছেলে আরিয়ান আর শ্রীদেবীর মেয়ে খুশি কাপুরকে নিয়ে নতুন সিনেমার পরিকল্পনা করছেন নির্মাতা-প্রযোজক করণ জোহর।

আপাতত বিষয়টি নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করছেন না করণ। আলোচনা চূড়ান্ত হলেই সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানাবেন তিনি।

বলিউডে সেলিব্রেটি পরিবারের অনেকেই সিনেমায় পা রেখেছেন করণ জোহরের হাত ধরে। এর আগে আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রার সিনেমায় অভিষেক হয়েছে করণের হাত ধরে। এবার করণের টার্গেট শাহরুখের ছেলে ও শ্রীদেবীর কন্যা।
-------------------------------------------------------
আরও পড়ুন : সালমান-ক্যাটের ‘ভারত’ ঝলক
-------------------------------------------------------

প্রয়াত শ্রীদেবীর সঙ্গে বন্ধুত্ব ছিল করণ জোহরের। তাছাড়া শাহরুখের সঙ্গেও করণের বেশ ভালো সম্পর্ক। ফলে আরিয়ান ও খুশিকে জুটি হিসেবে করণের হাত ধরেই অভিষেক হতে দেখা যাবে বলে মনে করা হচ্ছে।

শোনা যাচ্ছে, শাহরুখের মেয়ে সুহানা খানকেও সিনেমায় অভিনয়ের জন্য প্রস্তাব দিয়েছেন করণ। শাহরুখ চাইছেন না সুহানা পড়ালেখা শেষ করার আগেই সিনেমায় আসুক। তবে আরিয়ানের সিনেমায় অভিনয়ের ব্যাপারে কিছুটা ইতিবাচক শাহরুখ।

এখন দেখার অপেক্ষা জুটি হয়ে পর্দায় কবে হাজির হন শাহরুখের ছেলে ও শ্রীদেবীর মেয়ে। তবে এই জুটিকে নিয়ে বলিউড দর্শকদের মাঝে ব্যাপক আগ্রহ রয়েছে।
 

আরও পড়ুন : 

 

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়