• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

‘কি হিংসে হয়’

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৬ আগস্ট ২০১৮, ২০:০৩ | আপডেট : ২৬ আগস্ট ২০১৮, ২০:২৫
‘কি হিংসে হয়’ নাটকের শুটিং সেটে নির্মাতা ও অভিনয়শিল্পীরা। ছবি: সংগৃহীত
শিরোনাম দেখে ভাবতে পারেন কেউ হয়তো মজা করার জন্য এটা লিখেছেন। সাম্প্রতিক সময়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সংলাপ এটি। অস্ট্রিয়া প্রবাসী সেফাতউল্লাহ সেফু নামের এক ব্যক্তির ফেসবুক লাইভকে ঘিরে এই সংলাপটি ফেসবুকে ভাইরাল হয়েছে।

এবার অভিনেতা ও নির্মাতা শাহরিয়ার নাজিম জয় নির্মাণ করছেন ‘কি হিংসে হয়’ নামের একটি নাটক। নির্মাতা জয় তার ফেসবুকে এই নাটকের শুটিংয়ের কিছু ছবি শেয়ার করেছেন।

নাটকটিতে অভিনয় করছেন অভিনেতা কল্যাণ কোরাইয়া ও অভিনেত্রী সোহানা সাবা। রোববার (২৬ আগস্ট) থেকে রাজধানীর অদূরে আমিন বাজারে নাটকটির শুটিং চলছে।

অভিনেতা কল্যাণ কোরাইয়া আরটিভি অনলাইনকে বলেন, ‘এই নাটকের গল্প মূলত মিডিয়াকেন্দ্রিক। এখানে একজন নায়িকা, যার মিডিয়াতে কাজ করার কারণে কিছু পারিবারিক সমস্যার মধ্যে পড়তে হয়। তারপর একটি টক শো অনুষ্ঠানে গিয়ে সেই সমস্যাগুলোর সমাধান হয়।’

তিনি আরও বলেন, ‘নাটকটিতে নায়ক চরিত্রে আমি অভিনয় করছি। সোহানা সাবাকে দেখা যাবে নায়িকা চরিত্রে। আর তার স্বামীর চরিত্রে অভিনয় করছেন গোলাম কিবরিয়া। শাহরিয়ার নাজিম জয় ভাই টক শো উপস্থাপকের ভূমিকায় অভিনয় করেছেন ‘

এই নাটকের গল্পের সঙ্গে সেফাতউল্লাহ সেফুর কোনো সম্পর্ক নাই বলে জানা যায়। গল্পটি একজন নায়িকার পারিবারিক ঘটনাকে ঘিরে। নাটকটি কোনো একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবার কথা রয়েছে।  

আরও পড়ুন :

পিআর/জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়