আমির খানের নতুন সিনেমা

প্রকাশ | ২৬ আগস্ট ২০১৮, ১৮:২০ | আপডেট: ২৬ আগস্ট ২০১৮, ১৮:৩৮

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
ছবি: সংগৃহীত

বলিউডে তাকে সবাই ‘মিস্টার পারফেকশনিস্ট’ নামেই ডাকেন। কোনও সিনেমায় অভিনয় করার আগে শতভাগ প্রস্তুতি নেয়ার চেষ্টা করেন। এজন্য একের পর এক সাফল্যও পেয়েছেন। এবার নতুন সিনেমার জন্য নিজেকে প্রস্তুত করছেন। তিনি আমির খান।

মাঝে শোনা গিয়েছিল ‘মহাভারত’-এ অভিনয় করবেন। আমির খানও বিভিন্ন সময় বলেছেন, ‘মহাভারত’ নিয়ে কোনও সিনেমায় অভিনয় করতে চান। তার জন্য নিজে প্রযোজনা করারও আগ্রহ দেখিয়েছেন।

তবে ‘মহাভারত’ এর প্রজেক্টটি বাস্তবায়ন করতে ১০ বছরের মতো সময় লেগে যেতে পারে। এই সময়ের মধ্যে নতুন আরেকটি সিনেমার অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে। যদিও সব কিছু চূড়ান্ত হবার পরই বিষয়টি জানাতে চান আমির খান।

জানা গেছে, হলিউডের একটি সিনেমার রিমেক হতে যাচ্ছে আমিরের পরবর্তী প্রকল্প। প্যারামাউন্ট পিকচার্স প্রযোজিত সেই ছবিটি নিয়ে কথা চলছে আমিরের। বিষয়টি নিয়ে আপাতত প্রকাশ্যে কিছু বলতে চাইছেন না তিনি।

আমির খান এখন ব্যস্ত আছেন ‘থাগস অব হিন্দুস্তান’ ছবি নিয়ে। এই ছবিটির মুক্তির পর নতুন সিনেমার বিষয়টি চূড়ান্ত করবেন তিনি। ‘থাগস অব হিন্দুস্তান’ ছবিতে আরও অভিনয় করছেন অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখ। আগামী ৭ নভেম্বর ছবিটি মুক্তি পাবার কথা রয়েছে।

কিছুদিন আগেই শোনা গিয়েছিল শাকুন বাটরার ‘অশো আকা ভগবান রজনীশ’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন আমির। কিন্তু ছবিটির কাজ আপাতত স্থগিত রয়েছে। আমিরের পরামর্শ অনুযায়ী ছবিটির চিত্রনাট্য নিয়ে নতুন করে কাজ করা হচ্ছে।

আরও পড়ুন :

পিআর/জেএইচ