• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সাড়া জাগিয়েছে আসিফ-আঁখির ‘ওরে পাখি’ (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ আগস্ট ২০১৮, ১৬:৪১
‘ওরে পাখি’ গান ভিডিওতে আসিফ আকবর ও আঁখি আলমগীর।

এবারের ঈদে নতুন চমক নিয়ে হাজির হলেন বাংলা গানের যুবরাজ-খ্যাত আসিফ আকবর ও জনপ্রিয় সঙ্গীতশিল্পী আঁখি আলমগীর। ঈদ উপলক্ষে সম্প্রতি মুক্তি পেয়েছে এই জুটির নতুন গান-ভিডিও ‘ওরে পাখি’। এরই মধ্যে ইউটিউবে সাড়া জাগিয়েছে ‘ওরে পাখি’।

গানটির কথা লিখেছেন সুহৃদ সুফিয়ান এবং সুর-সঙ্গীতায়োজন করেছেন জুয়েল মোর্শেদ। ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী। ২৫ আগস্ট সকাল পর্যন্ত আরটিভি মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রায় সাড়ে আট লাখ ভিউ হয়েছে এই গান-ভিডিও।

গত সোমবার বিকেলে মিউজিক ভিডিওটি আরটিভি মিউজিক (ইউটিউব) চ্যানেলে প্রকাশ করা হয়।

`ওরে পাখি’ প্রসঙ্গে আসিফ আকবর বলেন, উৎসবে শ্রোতারা যে ধরনের গান শুনতে পছন্দ করেন, এটি ঠিক তেমনই একটি গান। ভিডিও নির্মাণ দারুণ হয়েছে। আমাকে ও আঁখি আলমগীরকে ভিন্ন আঙ্গিক ও লুকে দর্শকরা দেখতে পাবেন।

-------------------------------------------------------
আরও পড়ুন : সাড়া জাগাতে পারেনি ঈদের ৩ সিনেমা
-------------------------------------------------------

তিনি আরও বলেন, রোমান্টিক ধাঁচের গান ‘ওরে পাখি’। সুহৃদ সুফিয়ান গানের কথামালা সুন্দর করে সাজিয়েছেন। জুয়েল মোর্শেদের সঙ্গীত আয়োজনও অসাধারণ। সেই সঙ্গে বাড়তি পাওয়া হিসেবে আছে আঁখি আলমগীর। শ্রোতাদের আমি বলবো বাংলা গান শুনুন, বাংলা গানের সঙ্গে থাকুন। শুধু আমার গান নয়, দেশের নতুন পুরনো সবার গান উপভোগ করুন।

আঁখি আলমগীর বলেন, আসিফ ভাইয়ের সঙ্গে আমার বেশ কিছু গান শ্রোতারা পছন্দ করেছেন। এই গানটিও সুন্দর। নতুন গান-ভিডিও সবার ভালো লাগবে বলে আশা করছি।

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এক যুগ পর ভোট দিলেন আসিফ আকবর
বিলে-হাওরে পাখি শিকারিদের দৌরাত্ম্য
X
Fresh