প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে জ্যোতিষীর কথাই সত্যি হলো

প্রকাশ | ২৪ আগস্ট ২০১৮, ১৭:১০ | আপডেট: ২৪ আগস্ট ২০১৮, ১৭:২৪

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
ছবি: সংগৃহীত

মাত্র কিছুদিন আগেই মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বাগদান সম্পন্ন করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। শোনা যাচ্ছে, চলতি বছরই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হবে। প্রিয়াঙ্কা হবু বর নিক বয়সে প্রিয়াঙ্কার চাইতে ১০ বছরের ছোট। প্রিয়াঙ্কার বয়স এখন ৩৫ পেরিয়ে ৩৬ এ পা রাখতে চলেছে।

এদিকে প্রিয়াঙ্কা যে ৩৬ বছর বয়সে বিয়ে করবেন, এই ভবিষ্যতবাণী নাকি করা হয়েছিল ১৩ বছর আগে। জ্যোতিষী সঞ্জয় বি জুমানি এই কথা বলেছিলেন।

২০০৫ সালে বলিউডের জনপ্রিয় জোত্যিষী সঞ্জয় বি জুমানি বলেছিলেন, ৩৬ বছর বয়সে বিয়ে করবেন প্রিয়ঙ্কা। সেই সাক্ষাৎকার প্রকাশিত হয়েছিল ‘ফিল্মফেয়ার’ ম্যাগাজিনে। সত্যি সত্যি সঞ্জয়ের সেই ভবিষ্যতবাণী মিলে গেল বলেই মনে করছেন অনেকে।

-------------------------------------------------------
আরও পড়ুন :বিপাকে সালমান খান
-------------------------------------------------------

বলিউড তারকাদের কাছে জ্যোতিষী হিসেবে সঞ্জয়ের জনপ্রিয়তা রয়েছে। বলিউডের অনেক তারকা তার কাছে গেলেও প্রিয়াঙ্কা কোনোদিন তার কাছে যাননি। ‘ফিল্মফেয়ার’-এ সঞ্জয় এই সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে নিয়মিত লিখতেন।

সেখানেই প্রিয়াঙ্কা বিষয়ে এই তথ্য জানিয়েছিলেন ২০০৫ সালে। সঞ্জয় ব্যাখ্যা দিয়েছিলেন, ৯ সংখ্যাটি প্রিয়াঙ্কার জন্য শুভ। তার প্রভাবেই নায়িকার নাকি এখন সুসময় চলছে।

বাগদানের পরই নিক প্রিয়াঙ্কার বিয়ের তারিখ নিয়ে কৌতূহল তৈরি হয়েছে। প্রিয়াঙ্কার এক ঘনিষ্ঠজন সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, খুব তাড়াতাড়িই বিয়ে করবেন এই জুটি।

আরও পড়ুন :

পিআর/ এমকে