টিভি পর্দায় আজ মাহফুজুর রহমানের একক সঙ্গীতানুষ্ঠান

প্রকাশ | ২৪ আগস্ট ২০১৮, ১২:১৯ | আপডেট: ২৪ আগস্ট ২০১৮, ১২:২৮

আরটিভি অনলাইন রিপোর্ট
ছবি: সংগৃহীত

২০১৬ সালের কুরবানির ঈদে এটিএন বাংলায় প্রচার হয় ড. মাহফুজুর রহমানের একক সঙ্গীতানুষ্ঠান ‘হৃদয় ছুঁয়ে যায়’। অনুষ্ঠানটি নানা কারণে আলোচনা তৈরি করে।

এরপর ২০১৭ সালের রোজার ঈদে প্রচার হয় সঙ্গীতানুষ্ঠান ‘প্রিয়ারে’ এবং কুরবানির ঈদে প্রচার হয় একক সঙ্গীতানুষ্ঠান ‘স্মৃতির আল্পনা আঁকি’। আর গত রোজার ঈদে প্রচার হয় একক সঙ্গীতানুষ্ঠান ‘মনে পড়ে তোমায়’।

মাহফুজুর রহমানের প্রতিটি একক সঙ্গীতানুষ্ঠানকে ঘিরেই সোশ্যাল মিডিয়ায় আলোচনার ঝড় উঠে। সেই ধারাবাহিকতায় এবারের ঈদ উল আজহায় প্রচার হবে তার গাওয়া গান নিয়ে একক সঙ্গীতানুষ্ঠান ‘বলোনা তুমি কার’।

এই অনুষ্ঠানের গানগুলোর কথা লিখেছেন নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ ও কৌশিক হোসেন তাপস। সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন মান্নান মোহাম্মদ, রাজেশ ঘোষ ও কৌশিক হোসেন তাপস।

-------------------------------------------------------
আরও পড়ুন  : মমতার হস্তক্ষেপে শুরু হচ্ছে কলকাতায় টিভি সিরিয়ালের শুটিং
-------------------------------------------------------

অনুষ্ঠানের গানগুলো হলো-  একটা মন দাও, কত সুন্দর তুমি, স্মৃতি নিয়ে বেঁচে আছি, শুধু তোমাকেই, আমার চেয়ে অনেক বেশি, আজ কেন মনে হয়, আমাকে আর ভালোবাসনা, এক থাকার যন্ত্রণা, মনের দুয়ার, তোমার এক ফোঁটা চোখের পানি।

স্টুডিওসহ দেশে এবং দেশের বাইরের মনোরম লোকেশনে চিত্রায়িত হয়েছে অনুষ্ঠানের গানগুলো। ‘বলোনা তুমি কার’ অনুষ্ঠানটি আজ (২৪ আগস্ট) ঈদের তৃতীয় দিন, রাত ১০টা ৩০ মিনিটে এটিএন বাংলায় প্রচার হবে।

পিআর/জেএইচ