মমতার হস্তক্ষেপে শুরু হচ্ছে কলকাতায় টিভি সিরিয়ালের শুটিং

প্রকাশ | ২৩ আগস্ট ২০১৮, ১৮:৪৫ | আপডেট: ২৩ আগস্ট ২০১৮, ১৯:১২

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
ছবি: সংগৃহীত

প্রায় ছয় দিন বন্ধ থাকার পর পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপে শুরু হচ্ছে ভারতীয় বাংলা টিভি সিরিয়ালের শুটিং। গত ১৮ আগস্ট থেকে কলকাতায় বন্ধ রয়েছে টিভি সিরিয়ালের শুটিং। খবর: সংবাদ প্রতিদিন।

আজ বৃহস্পতিবার বিকেলে মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকের পর কাল শুক্রবার থেকে শুটিং শুরু হবে বলে জানিয়েছে ভারতীয় একাধিক সংবাদ মাধ্যম। মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে নতুন কমিটি গঠনের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এই কমিটির প্রধান উপদেষ্টা হিসেবে আছেন সৌমিত্র চট্টোপাধ্যায়। কমিটিতে আর্টিস্ট ফোরামের পক্ষ থেকে থাকবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও অরিন্দম গঙ্গোপাধ্যায়। টেকনিশিয়ানদের পক্ষ থেকে থাকবেন স্বরূপ বিশ্বাস।

এছাড়া থাকবেন প্রযোজক এবং স্টার জলসা, জি বাংলা, কালার্সসহ বিভিন্ন টিভি চ্যানেলের প্রতিনিধিরা। সবাই মিলে প্রতি মাসে একটি করে বৈঠক করবেন। যাতে শিল্পী-কলাকুশলীদের প্রয়োজন ও অসুবিধার কথা আলোচনা হবে। আর আলোচনার মাধ্যমে তাৎক্ষণিক সমস্যার সমাধান করা হবে। 

-------------------------------------------------------
আরও পড়ুন :ঈদের তৃতীয় দিন আরটিভির আয়োজন
-------------------------------------------------------

গত ছয়দিন ধরে বন্ধ ছিল টেলিপাড়ার শুটিং। শিল্পী-কলাকুশলীদের বকেয়া টাকা পরিশোধ করেননি বেশ কয়েকজন প্রযোজক। এই অভিযোগ তোলা হয় আর্টিস্ট ফোরামের পক্ষ থাকে। অবিলম্বে টাকা পরিশোধের দাবি জানানো হয়।

প্রথমে অভিযোগ উঠেছিল শিল্পী-কলাকুশলীরা কাজ করতে অনিচ্ছুক। কিন্তু বুধবার স্বরূপ বিশ্বাসকে পাশে নিয়ে আর্টিস্ট ফোরামের চেয়ারম্যান প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বলেন, শিল্পীরা কাজ করতে অনিচ্ছুক এ কথা ঠিক নয়। তারা কেবল নিজেদের বকেয়া টাকা চেয়েছেন।

আরও পড়ুন :

পিআর/পি