• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

ঈদে সপ্তাহজুড়ে ‘মাহিনের রূপবান বিয়ে’

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৩ আগস্ট ২০১৮, ১৫:৫৬ | আপডেট : ২৩ আগস্ট ২০১৮, ১৬:৩৯
ছবি: সংগৃহীত
ঈদুল আজহা উপলক্ষে আটদিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালা সাজিয়েছে দেশের জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি। ঈদের আগের দিন থেকে বিশেষ অনুষ্ঠান সম্প্রচারের উদ্যোগ নিয়েছে চ্যানেলটি।

এই আয়োজনে ৭ পর্বের ৩টি ধারাবাহিক, ৭টি এক খণ্ডের নাটক, ৭টি টেলিফিল্ম এবং ৭ দিনব্যাপী মোশাররফ করিম উৎসবে ৭টি একক নাটক প্রচার হবে। এছাড়া লাক্স ও গ্রামীণফোন নিবেদিত আরও ১৪টি নাটক প্রচারিত হবে চ্যানেলটিতে। তার পাশাপাশি প্রচার হবে বিশেষ অনুষ্ঠান।

আরটিভির ঈদ আয়োজনে ঈদের দিন থেকে প্রচার শুরু হয়েছে ৭ পর্বের ধারাবাহিক নাটক ‘মাহিনের রূপবান বিয়ে’। ঈদের দিন থেকে ৭ম দিন পর্যন্ত রাত ৯টা ৩৫ মিনিটে প্রচার হচ্ছে এই ধারাবাহিকটি।

‘মাহিনের রূপবান বিয়ে’ রচনা ও পরিচালনা করেছেন সাগর জাহান। অভিনয় করেছেন- মোশাররফ করিম, নুসরাত ইমরোজ তিশা, নাদিয়া নদী, আ খ ম হাসান, ফারুক আহমেদ প্রমুখ।

-------------------------------------------------------
আরও পড়ুন :আসছে জয়ার ঈদ উপহার
-------------------------------------------------------

 

নাটকের গল্পে দেখা যাবে- মাহিনের গ্রামের বাড়ির উঠানে একটা সুন্দর ব্রিফকেস রাখা। এই ব্রিফকেসে মাহিনের শ্বশুরবাড়ি মানে রোদেলাদের বাড়ি থেকে বিয়ের জিনিসপত্র দেয়া হয়েছে।

ব্রিফকেসের চারদিকে মাহিন, দিদার, জাহিন, মিতালিসহ আরও অনেকেই। মাহিনের মা সেই ব্রিফকেস খুলে জিনিসগুলো হাতে নিলে সবাই অবাক হয়ে যায়। কারণ খুবই সস্তা দামের কসমেটিকস।

অন্যদিকে রোদেলাদের গ্রামের বাড়ি। একইভাবে রোদেলাদের বাড়ির উঠানে আরেকটা ব্রিফকেস রাখা, যেটা মাহিনদের বাড়ি থেকে দেয়া হয়েছে। আশপাশে দাঁড়িয়ে আছে রোদেলা, মেঘলা, মিলন, রেজা, হালিম দুলাল, হাতুড়ি, রিয়া অনুভব।

রোদেলার বাবা মালেক সাহেব এসে ব্রিফকেসটা খুলে এবং ভেতরের জিনিসপত্র দেখে তারাও অবাক হয়ে যায়। কারণ ভেতরের জিনিসপত্র সস্তা ও নিম্নমানের। এরপর ঘটতে থাকে নানা ঘটনা।

আরও পড়ুন :

পিআর/এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়