স্ত্রীকে বোরখা পড়তে বলেছিলেন শাহরুখ!

প্রকাশ | ২৩ আগস্ট ২০১৮, ১৪:৫৮ | আপডেট: ২৩ আগস্ট ২০১৮, ১৬:৩২

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
ছবি: সংগৃহীত

বলিউড তারকা শাহরুখ খানের স্ট্রাগলের সময়েই তার সঙ্গে বিয়ে হয় গৌরী খানের। শাহরুখ তখনো বিশাল সেলিব্রেটি হয়ে ‍উঠেননি। সেসময় শাহরুখের সঙ্গে গৌরীর বিয়ে নিয়ে কি খুশি ছিলেন কন্যা পক্ষ? খবর জিনিউজ।

ফরিদা জালালের সঙ্গে এক সাক্ষাৎকারে এ বিষয়ে বেশ মজা করে উত্তর দেন শাহরুখ। তিনি বলেন, বিয়ের পর রিসেপশনের সময় তিনি দেখেন, গৌরীর বাড়ির প্রত্যেকে হাজির। তারা নিজেদের মধ্যে কথা বলছেন। তাদের আলোচনার বিষয় ছিল- বিয়ের পর শাহরুখ কি গৌরীর ধর্ম পরিবর্তন করে দিয়েছেন? নাম পাল্টে দিয়েছেন?

গৌরীর বাড়ির লোকেদের এমন আলোচনা শুনে হেসে ফেলেন শাহরুখ এবং মজা করেই বলেন, এবার থেকে গৌরীকে ‘বোরখা’ পরে বাইরে বের হতে হবে। নামও পাল্টে ফেলতে হবে। এবার থেকে গৌরী খানের নাম আয়েশা হবে।

এই কথা শোনার পর গৌরীর বাড়ির লোকজন কিছুটা অবাক হয়ে যান।কেউ কেউ রেগেও যান। মজা করার কারণে এমনটা হবে ধারণা করেননি এই তারকা। এই বিষয়ে শাহরুখ বলেন, সেদিনের ঘটনা আর কোনোদিন ভুলবো না। কোনও ধর্মকে অসম্মান কখনও করিনি, ভবিষ্যতেও করবো।

গৌরী খান যদিও কোনোদিন বাড়ি ছেড়ে চলে যান, তখন শাহরুখ কী করবেন? জানতে চাইলে শাহরুখ বলেন, এমন কোনও দিন নেই, যেদিন বাড়ি থেকে বেরিয়ে যাবেন বলে হুমকি না দিয়ে থাকেন তার স্ত্রী। কিন্তু গৌরী যদি কখনও বাড়ি ছেড়ে যান, তাহলে জামা ছিঁড়ে রাস্তার উপর গান গাইতে শুরু করবেন তিনি। আর সেটা দেখার পর গৌরী আবার তার কাছে ফিরে আসবেন।

আরও পড়ুন :

পিআর/ এমকে