• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

ঈদে চার সিনেমা, এগিয়ে শাকিব-মাহি

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২২ আগস্ট ২০১৮, ১৪:৫৫ | আপডেট : ২২ আগস্ট ২০১৮, ১৫:২২
‘জান্নাত’ সিনেমার দৃশ্যে সাইমন ও মাহি। ছবি: সংগৃহীত
ঈদের ছবি নিয়ে আলোচনা তৈরি হয়েছিল মাস খানেক আগে থেকেই। ৬টি সিনেমা এবারের ঈদে মুক্তি পাবে বলে গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত এবারের ঈদে মুক্তি পেয়েছে চারটি সিনেমা। এই সিনেমাগুলো হলো ‘ক্যাপ্টেন খান’, ‘জান্নাত’, ‘মনে রেখ’, ও ‘বেপরোয়া’।

সবচেয়ে বেশি সিনেমা হলে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত ‘ক্যাপ্টেন খান’। এই সিনেমায় শাকিবের নায়িকা হিসেবে আছেন শবনম বুবলী। শাপলা মিডিয়ার প্রযোজনায় ছবিটি নির্মাণ করেছেন ওয়াজেদ আলী সুমন।

এবারের ঈদে পর্দায় এসেছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত সিনেমা ‘জান্নাত’। অভিনয় করেছেন মাহি-সাইমন জুটি। ভিন্ন প্রেক্ষাপটে একটি ভালোবাসার গল্প বলতে চেয়েছেন পরিচালক।

-------------------------------------------------------
আরও পড়ুন :ছাগলের নাম সালমান খান, দাম ৫ লাখ
-------------------------------------------------------

অন্যদিকে কলকাতার অভিনেতা বনির সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হলেন মাহিয়া মাহি। ছবির নাম ‘মনে রেখ’। ওয়াজেদ আলী সুমন পরিচালিত ছবিটি প্রযোজনা করেছে হার্টবিট প্রোডাকশন।

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ও কলকাতার রাজাচন্দ পরিচালিত ‘বেপরোয়া’ছবিটির মুক্তি নিয়ে অনিশ্চয়তা তৈরি হলেও শেষ পর্যন্ত প্রেক্ষাগৃহে দেখা যাবে ছবিটি। তবে মাত্র একটি হলে সিনেমাটি মুক্তি পাচ্ছে বলে জানা গেছে।

ঈদের মাত্র এক দিন আগে সেন্সর পাওয়ায় ছবিটি বড় পরিসরে মুক্তি দিচ্ছে না প্রযোজনা প্রতিষ্ঠান। এই ছবিতে জুটি হয়েছেন রোশান ও ববি। এবারের ঈদে সিনেমা মুক্তির সংখ্যায় এগিয়ে আছেন মাহি। তার অভিনীত দুটি সিনেমা- ‘জান্নাত’ ও ‘মনে রেখ’ মুক্তি পেয়েছে। অন্যদিকে আলোচনার শীর্ষে আছেন শাকিব খান।

আরও পড়ুন :

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়