• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

ভারতীয় সিরিয়ালের শুটিং বন্ধ, বিপাকে টিভি চ্যানেল

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২২ আগস্ট ২০১৮, ১৩:০৯ | আপডেট : ২২ আগস্ট ২০১৮, ১৩:৪৮
ছবি: সংগৃহীত
ভারতীয় বাংলা টিভি সিরিয়ালের শুটিং বন্ধ থাকার কারণে বিপাকে পড়েছে টেলিভিশন চ্যানেল কর্তৃপক্ষ। গত শনিবার থেকে টেলিভিশন পাড়ায় শুটিং বন্ধ। চরম অচলাবস্থা তৈরি হয়েছে ইন্ডাস্ট্রিতে। আর্টিস্ট ফোরাম এবং প্রযোজকদের দফায় দফায় বৈঠকের পর মঙ্গলবারও কোনও সমাধান হয়নি।

টেলিভিশন চ্যানেল কর্তৃপক্ষের কাছে বেশিরভাগ ধারাবাহিকেরই কোনও নতুন এপিসোড জমা পড়েনি। ফলে এই অচলাবস্থায় কর্তৃপক্ষ পুরনো এপিসোড পুনরায় দেখাতে বাধ্য হচ্ছেন। এই পরিস্থিতিতে চ্যানেল কর্তৃপক্ষ একটি প্রেস বিবৃতিতে তাদের সিদ্ধান্ত জানিয়েছেন।

চ্যানেল থেকে বলা হয়েছে, বেশিরভাগ ধারাবাহিকের স্লটেই নতুন এপিসোড জমা পড়েনি। ফলে চ্যানেল ওই স্লটে বাছাই করা এপিসোড দেখাতে বাধ্য হচ্ছে। এই পরিস্থিতির সমাধান না হওয়া পর্যন্ত এ ছাড়া আর কোনও উপায় নেই বলে জানিয়েছেন তারা।

-------------------------------------------------------
আরও পড়ুন :সেলিব্রেটি গেইম শো ‘গেইম অ্যান্ড ফেইম’
-------------------------------------------------------

এদিকে কলকাতার নজরুল মঞ্চে গত মঙ্গলবার আর্টিস্ট ফোরামের সাধারণ সভায় প্রায় দেড় হাজার অভিনেতা-অভিনেত্রী ও কলাকুশলী যোগ দিয়েছিলেন। ওই মিটিংয়েও শিল্পীরা প্রযোজকদের কাছে পাওনা টাকা না পাওয়া পর্যন্ত কাজ বন্ধ রাখার কথা বলেছেন।

আর্টিস্ট ফোরামের জেনারেল মিটিংয়ের উপস্থিত ছিলেন বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জিৎ গঙ্গোপাধ্যায় প্রমুখ।

গত সোমবার দুপুরে টেকনিশিয়ান স্টুডিওতে আর্টিস্ট ফোরামের সদস্যদের সঙ্গে প্রযোজকদের তিন দফায় বৈঠক হয়। কিন্তু কোনও সমাধান মেলেনি। পরে শিল্পী-কলাকুশলী ও প্রযোজকদের উভয়পক্ষ পৃথকভাবে সংবাদ সম্মেলন ডেকে নিজেদের অনড় অবস্থানের কথা জানান।

গত ১৮ আগস্ট থেকে কলকাতার ভারতলক্ষ্মী, ইন্দ্রপুরীর মতো ব্যস্ততম স্টুডিও তালা বন্ধ রয়েছে। স্টার জলসা, কালারস, জি-বাংলা, আকাশ, সনি-এইট ছাড়াও কলকাতার জনপ্রিয় বেশ কয়েকটি জনপ্রিয় বিনোদননির্ভর টিভি চ্যানেলে সোমবার থেকে জনপ্রিয় কয়েকটি সিরিয়ালের পুরনো পর্ব চালাতে দেখা গেছে।

আরও পড়ুন :

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়