• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

বাগদানের পর অনাথ আশ্রমে প্রিয়াঙ্কা-নিক

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২১ আগস্ট ২০১৮, ১৪:২০ | আপডেট : ২১ আগস্ট ২০১৮, ১৪:৪৮
ছবি: সংগৃহীত
বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া এবং মার্কিন গায়ক নিক জোনাসের বাগদান সম্পন্ন হয়েছে গত ১৮ আগস্ট। বাগদান পর্ব শেষ করে পরদিন প্রিয়াঙ্কা-নিক মুম্বাইয়ের একটি অনাথ আশ্রমে যান। এসময় নিকের বাবা পল কেভিন জোনাস ও মা ডেনিস মিলার জোনাসও ছিলেন।

অনাথ আশ্রমের শিশুদের সঙ্গে প্রিয়াঙ্কা-নিক সময় কাটান। শিশুদের গান গেয়ে শোনান নিক জোনাস। এরই মধ্যে সেই মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে।

সেখানে দেখা যায়, অনাথ আশ্রমে গিয়ে নিক জোনাস যখন গান গাইছেন, সেই সময় হাসি মুখে তার দিকে তাকিয়ে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।

-------------------------------------------------------
আরও পড়ুন : ঈদে ৭ পর্বের ধারাবাহিক ‘হোয়াট ইজ লাভ’
-------------------------------------------------------

নিকের বাবা পল কেভিন জোনাসকে ছেলের গানের ভিডিও করতে দেখা যায়। শনিবার এনগেজমেন্ট পার্টির পরদিনই প্রিয়াঙ্কার সঙ্গে সোজা অনাথ আশ্রমে চলে যান নিক জোনাস ও তার বাবা-মা।

প্রিয়াঙ্কা-নিকের বাগদান হলেও বিয়ে কবে হবে সেই বিষয়ে জানা যায়নি। বেশ কিছু দিন ধরেই এই তারকা জুটির প্রেম নিয়ে আন্তর্জাতিক সংবাদ মাধ্যমে খবর প্রকাশ হয়েছে।

কিছুদিন আগেই সালমান খানের সঙ্গে ‘ভারত’ সিনেমায় অভিনয়কে ঘিরে কিছুটা দ্বন্দ তৈরি হয়েছে প্রিয়াঙ্কার। হঠাৎ ‘ভারত’-এ অভিনয় করতে অস্বীকৃতি জানায় প্রিয়াঙ্কা। এতে চটে যান সালমান। তবে নিক-প্রিয়াঙ্কার বাগদান অনুষ্ঠানে সালমানের বোন অর্পিতা হাজির হয়েছিলেন ঠিকই।

সালমানের বোনের সঙ্গে প্রিয়াঙ্কার বন্ধুত্ব অনেক দিনের। যুক্তরাষ্ট্রে অর্পিতার বাড়িতে প্রায়ই দেখা যায় প্রিয়াঙ্কাকে। এবার প্রিয়াঙ্কা-নিকের বাগদান অনুষ্ঠানেও হাজির হয়েছিলেন অর্পিতা।

 

আরও পড়ুন :

পিআর/ এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়