• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

না ফেরার দেশে শ্রীদেবীর সহশিল্পী সুজাতা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২০ আগস্ট ২০১৮, ১৭:৩৭
ছবি: সংগৃহীত

চিরদিনের জন্য না ফেরার দেশে চলে গেলেন বলিউড অভিনেত্রী সুজাতা কুমার। দীর্ঘদিন ধরেই ক্যানসারে আক্রান্ত ছিলেন এই অভিনেত্রী। তার মৃত্যু সংবাদটি সোশ্যাল মিডিয়ায় জানান সুজাতার বোন সুচিত্রা কৃষ্ণমূর্তি।

অভিনেত্রী সুজাতা কুমার মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে বেশ কিছুদিন ধরেই ভর্তি ছিলেন। সেখানে তার অবস্থার অবনতি এবং শরীরের একাধিক অঙ্গ বিকল হয়ে পড়ে। রোববার (১৯ আগস্ট) আনুমানিক রাত ১১টা ২৬ মিনিটে সুজাতার মৃত্যু হয় বলে সোশ্যাল মিডিয়ায় জানান সুচিত্রা।

বলিউড অভিনেত্রী শ্রীদেবীর সঙ্গে ‘ইংলিশ ভিংলিশ’ সিনেমায় অভিনয় করে ব্যাপকভাবে পরিচিতি পান সুজাতা। ছবিটিতে শ্রীদেবীর বোনের চরিত্রে অভিনয় করে প্রশংসিত হন তিনি। গত ফেব্রুয়ারিতে মারা যান শ্রীদেবী। এবারে চলে গেলেন শ্রীদেবীর সহশিল্পী সুজাতা।

‘ইংলিশ ভিংলিশ’ ছাড়াও করণ জোহরের ‘গোরি তেরে পেয়ার মে’, আনন্দ এল রাইয়ের ‘রঞ্চনা’, সঞ্জয় লীলা বানশালীর ‘গুজারিশ’ এর মতো ছবিতে অভিনয় করেছেন সুজাতা কুমার।

এছাড়া বেশ কয়েকটি টিভি ধারাবাহিকেও দেখা গিয়েছে তাকে। গুণী এই অভিনেত্রীর মৃত্যুতে শোক নেমেছে বলিউড পাড়ায়। অনেকেই সোশ্যাল মিডিয়ায় সুজাতার জন্য শোক বার্তা প্রকাশ করছেন।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh