ঈদে এফডিসিতে কুরবানি হবে ৭ গরু

প্রকাশ | ২০ আগস্ট ২০১৮, ১৫:৫৬ | আপডেট: ২০ আগস্ট ২০১৮, ১৬:৩৯

আরটিভি অনলাইন রিপোর্ট

এবারের ঈদ-উল-আজহায় এফডিসিতে ৭টি গরু কুরবানি দেয়া হবে। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে ৩টি, চিত্রনায়িকা পরীমনি ৩টি এবং জনপ্রিয় অভিনেতা ও চলচ্চিত্র প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল ১টি গরু কুরবানির জন্য দিচ্ছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান।

জায়েদ খান বলেন, এটা আমাদের জন্য আনন্দের যে চলচ্চিত্র শিল্পী সমিতির পাশাপাশি শিল্পীরা ব্যক্তিগত উদ্যোগেও এফডিসিতে কুরবানি দিচ্ছেন। চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে ৩টি গরু কুরবানি দেয়া হবে। এটা শুধু অসচ্ছল শিল্পীদের জন্য না, সমিতির তালিকাভুক্ত শিল্পীদের বাসায়ও গোস্ত পৌঁছে দেয়া হবে।

-----------------------------------------------------
আরও পড়ুন : সজল-নিপুণের ঈদ উপহার
-----------------------------------------------------

তিনি আরও বলেন, এছাড়া শিল্পী সমিতির পক্ষ থেকে পোলাও চাল, সেমাই পৌঁছে দেয়া হবে।

চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক বলেন, এবার পরীমনি ৩টি গরু কুরবানি দিচ্ছেন। পরী আগেও এফডিসিতে কুরবানি দিয়েছেন। চলচ্চিত্রের মানুষদের প্রতি তার ভালোবাসা রয়েছে। অন্যদিকে ডিপজল সাহেব (মনোয়ার হোসেন ডিপজল) তার কথা নতুন করে বলার কিছু নাই। তিনি সব সময় চলচ্চিত্রের সকল মানুষের পাশে দাঁড়িয়েছেন। ডিপজল ভাই আমাকে মোবাইল ফোনে জানিয়েছেন, জায়েদ আমি কয়টা গরু পাঠাবো। আমি তাকে বলেছি আপনি একটা দিলেই হবে।

জায়েদ খান বলেন, আমরা চলচ্চিত্রের মানুষ ভালোবাসার কাঙাল। মানুষের ভালোবাসাই আমাদের সবচেয়ে বড় অর্জন। আগামী দিনেও সবাই একসঙ্গে মিলেমিশে থাকতে পারি এই দোয়া করবেন।

আরও পড়ুন :

এম/পিআর