• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রশংসিত ‘যদি একদিন’র গান (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ আগস্ট ২০১৮, ১২:৩৭

মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ পরিচালিত বহুল আলোচিত ছবি ‘যদি একদিন’ ইউটিউবে প্রকাশ করা হয়েছে। ‘আমি পারবো না তোমার হতে’ গানটি শনিবার রাতে অনলাইনে মুক্তি পায়। কথা লিখেছেন মাহমুদ মানজুর। সুর করেছেন নাভেদ পারভেজ। এতে কণ্ঠ দিয়েছেন তাহসান ও কোনাল।

মনোরম লোকেশনে চিত্রায়িত গানটিতে পারফর্ম করেছেন দেশীয় শোবিজের জনপ্রিয় মুখ তাহসান ও কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। অনলাইনে প্রকাশের পরই প্রশংসিত হচ্ছে ‘আমি পারবো না তোমার হতে’গানটি।

পরিচালক রাজ বলেন- ‘যদি একদিন’ চলচ্চিত্রটি সম্পূর্ণ মৌলিক গল্পের একটি ছবি। আমি সব সময় বলে আসছি গল্পই এই ছবির হিরো। আমরা বেশ কিছু চমক নিয়ে হাজির হচ্ছি। ছবির সবগুলো গান উপভোগ্য হবে বলে আমার বিশ্বাস। প্রথম গান প্রকাশের পর থেকেই ভালো রেসপন্স পাচ্ছি। আশা করছি দর্শকদের সুন্দর একটি চলচ্চিত্র উপহার দিতে পারবো।

বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় নির্মিত ‘যদি একদিন’। তাহসানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার গ্লামার কুইন নায়িকা শ্রাবন্তী। অভিনয় করেছেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত তাসকিন রহমান।

আরও অভিনয় করেছেন সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে। ছবিটিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আফরীন শিখা রাইসা।

আরও পড়ুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গানের জগতে ফারিণ, সঙ্গী তাহসান
সেই রাতে কী হয়েছিল জানালেন তাহসান-ফারিণ
এখন আর এসবে কিছু যায়-আসে না : শ্রাবন্তী
শ্রাবন্তীকে ভুলে দ্বিতীয় বিয়ে করলেন তার প্রাক্তন স্বামী কৃষাণ
X
Fresh